শেখ হাসিনা দেশে সুশাসন প্রতিষ্ঠা করেছেন : এমপি নয়ন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৩ মার্চ, ২০২২ ১২:৩০ পূর্বাহ্ণ

লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেছেন, আওয়ামী লীগ সুস্থ রাজনীতিতে বিশ্বাস করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে সুশাসন প্রতিষ্ঠা করেছেন। তার নেতৃত্বে নেতাকর্মীরা দেশব্যাপী অসহায় মানুষের কল্যাণে কাজ করছে। কিন্তু বিএনপি ক্ষমতায় থাকাকালীন অস্ত্রের রাজনীতি করেছে। সন্ত্রাস আর ক্যাডার তৈরিতে তারা ব্যস্ত ছিল। আর জামায়াত ইসলামের নাম বিক্রি করে নেতাকর্মীদের রগ কাটার প্রশিক্ষণ দিয়েছে। সেই সন্ত্রাস আর রগ কাটার রাজনীতি বন্ধ করেছে আওয়ামী সরকার।

 

শনিবার (১২ মার্চ) রাতে লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা, পবিত্র কোরআন শরীফ, সেলাই মেশিন ও খেলার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের নন্দনপুর বাজার এলাকায় জেলা পরিষদের সদস্য শাখাওয়াত আরিফ এ আয়োজন করে।

 

জেলা পরিষদের সদস্য শাখাওয়াত আরিফের সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন দুর্নীতি দমন কমিশনের পরিচারলক (তদন্ত) সৈয়দ ইকবাল হোসেন।

 

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বিজন বিহারী ঘোষ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলাল হোসেন, উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম প্রমুখ।

 

জেলা পরিষদ সূত্র জানায়, সরকারের উন্নয়নের অংশ হিসেবে প্রধানমন্ত্রীর নির্দেশস জেলাব্যাপী দরিদ্র নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে জেলা পরিষদ থেকে সেলাই মেশিন বিতরণ প্রকল্প চলমান। এতে ১০ জন নারীকে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। হামছাদী ইউনিয়নের ১০ জন মুক্তিযোদ্ধাকে সম্মান জানিয়ে অর্থ দেওয়া হয়েছে। ৭০ জন মুসল্লিকে পবিত্র কোরআন শরীফ ও ১২ টি ক্লাবে খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন