শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন মমতা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৮ জানুয়ারি, ২০২৪ ৭:৩৭ অপরাহ্ণ

বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২২৩ আসনে জিতে ইতিহাস সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনগণের রায়ে টানা চতুর্থবারের মতো সরকার গঠন করতে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন দলীয় প্রধান শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ অর্জনে তাকে অভিনন্দন জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার (৮ জানুয়ারি) গঙ্গাসাগর মেলাসহ (ধর্মীয় মেলা) একাধিক সরকারি প্রকল্পের উদ্বোধন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। উদ্বোধন শেষে শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা বার্তা দেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায় অভিবাদন জানিয়ে বলেন, বাংলাদেশের এই জয়ে আমার অভিনন্দন। অভিনন্দন রইল হাসিনাজি ও তার পরিবার এবং তার দল আওয়ামী লীগের প্রতি। যারা এবারে নির্বাচনে জয় পেয়েছেন তাদের সবার প্রতি। প্রত্যেককে আমার ও পশ্চিমবঙ্গবাসীর তরফ থেকে অভিনন্দন। হাসিনাজি যেন ভালো থাকেন, আমি সৃষ্টিকর্তার কাছে এই প্রার্থনা করি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মমতা বলেন, ‘বাংলাদেশে খুব ভালোভাবে নির্বাচন হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় ফিরেছে। আমি হাসিনাদিকে শুভেচ্ছা, অভিনন্দন জানাই। ওর পরিবারকেও শুভেচ্ছা। সকলে ভালো থাকুন।’

মতামতের জন্য সম্পাদক দায়ী নন