লক্ষ্মীপুর-২ আসনে এডভোকেট নয়নের পক্ষে মনোনয়ন নিলেন নেতাকর্মীরা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৫ মার্চ, ২০২১ ৮:৩১ অপরাহ্ণ

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনে উপ-নির্বাচনে সংসদ সদস্য পদে প্রার্থী হিসেবে এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের পক্ষে দলীয় নেতাকর্মীরা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন । এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, চৌধুরী মাহমুদুন্নবী সোহেলে, এডভোকেট মাহমুদুল হক সুজন, এডভোকেট  কাউছার আলম লিটন  ও ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম রকি।

 

সোমবার (১৫ মার্চ) বিকেলে লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন সংগ্রহ করেন।

 

এডভোকেট নয়ন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক।তিনি জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন।

 

এর আগে সোমবার (৮ মার্চ) বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে তার পক্ষে ওই আসনের প্রত্যেক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। পরে শনিবার (১৩ মার্চ) দুপুরে গণভবনে দলের সংসদীয় এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় এডভোকেট নুর ‍উদ্দিন চৌধুরী নয়নকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) দেওয়া হয়।

 

এ আসনের উপ-নির্বাচন ১১ এপ্রিল। মনোয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৮ মার্চ। মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৯ মার্চ। প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন