লক্ষ্মীপুরে ১০০ নেতাকর্মীকে হেলমেট দিল ছাত্রলীগ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১২ মার্চ, ২০২৩ ২:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে ট্রাফিক আইন নিয়ে সামাজিক সচেতনতার লক্ষ্যে ছাত্রলীগের উদ্যোগে ১০০ নেতাকর্মীর মাঝে হেলমেট বিতরণ করা হয়েছে। রবিবার (১২ মার্চ) বেলা ১১টার দিকে জেলা ছাত্রলীগের ব্যানারে শহরের উত্তর তেমুহনী এলাকায় আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় মোটরসাইকেলের লাইসেন্স, ড্রাইভিং লাইসেন্স ও আরোহীদের হেলমেট ব্যবহারে জোরালো আহ্বান জানিয়েছেন অতিথিরা।

জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকির সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন, আওয়ামী লীগ নেতা আবদুল মতলব ও যুবলীগ নেতা রাকিব হোসেন লোটাস প্রমুখ।

জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বলেন, লক্ষ্মীপুরে হেলমেটবিহীন মোটরসাইকেল চালাতে দেওয়া হবে না। দুর্ঘটনা থেকে রক্ষায় মানসম্মত হেলমেট সবচেয়ে বেশি জরুরি। ছাত্রলীগের হেলমেট বিতরণের এ উদ্যোগ দেশের অন্য কোথাও হয়েছে কিনা জানা নেই। লক্ষ্মীপুর ছাত্রলীগের এ উদ্যোগ একটি মাইলফলক সৃষ্টি করেছে।
লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন বলেন, বঙ্গবন্ধুর আদর্শের কর্মীরা সবসময় জনগণের জন্য কাজ করে। সততার আর মহৎ কাজের মাধ্যমে মানুষের মনে জায়গা করে নেয়। তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একইভাবে জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করছেন। শেখ হাসিনার কর্মী হয়ে ছাত্রলীগকেও মানুষের কল্যাণে কাজ করতে হবে। ছাত্রলীগের হেলমেট বিতরণ কার্যক্রমকে স্বাগত জানাচ্ছি। আশা করছি এটি সারাদেশে লক্ষ্মীপুর ছাত্রলীগের সুনাম ছড়াবে।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন