লক্ষ্মীপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে মারধরের অভিযোগ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৭ জুলাই, ২০২২ ১১:৫৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর ভাই জসিম চৌধুরীর বিরুদ্ধে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলতাফ হোসেনকে (ঘোড়া প্রতীক) মারধরের অভিযোগ উঠেছে।

বুধবার (২৭ জুলাই) সকাল ৮টার দিকে উত্তর দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। এসময় হামলাকারীদের কিল-ঘুষিতে আলতাফের নাক ও ঠোঁট ফেটে যায়। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, রাজাপুর মুসলিম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের অদূরে সকাল ৯টার দিকে পাঁচ-ছয়টি ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। নৌকায় ভোট না দিলে কেন্দ্রে আসতে রাস্তায় দাঁড়িয়ে ভোটারদের বাধা দিচ্ছে বহিরাগত আওয়ামী লীগ নেতারা, এমন অভিযোগ তুলেছেন অনেকে।

স্বতন্ত্র প্রার্থী আলতাফ হোসেন অভিযোগ করে জানান, কেন্দ্র পরিদর্শনে গেলে জাবেদের ভাই জসিম ও সজিবসহ তাদের লোকজন তার (আলতাফ) ওপর হামলা করে। তার নাখ মুখ ফাটিয়ে দিয়েছে। অকথ্য ভাষায় তাকে আওয়ামী লীগের লোকজন গালামন্দ করেছে। তার মোবাইল নিয়ে গেছে। প্রশাসনকে বললেও তারা কোনো ব্যবস্থা নিচ্ছে না। আওয়ামী লীগের বহিরাগতরা কেন্দ্রে কেন্দ্রে অবস্থান নিয়েছে।

তবে নৌকার প্রার্থী সালাউদ্দিন চৌধুরী জাবেদ বিষয়টি অস্বীকার করেছেন। তিনি জানান, সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। পরস্থিতি ঘোলাটে করতে আলতাফ ভুয়া অভিযোগ করছে। তার ওপর কোনো হামলা করা হয়নি।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদিন বলেন, আলতাফের শরীরে কিল-ঘুষির জখমের চিহ্ন রয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল মোবাইল টিম পাঠিয়েছি। কে বা কারা ঘটনা ঘটিয়েছে তা শনাক্ত করা যায়নি। হামলার ঘটনায় নির্দিষ্ট কোনো অভিযোগও নেই। নির্বাচন সুষ্ঠু করতে আমরা সতর্ক অবস্থানে রয়েছি।

প্রসঙ্গত, দিঘলী উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ইভিএমে ভোটগ্রহণ চলছে। এছাড়া রামগতি উপজেলার বড়খেরি ও চর আবদুল্লাহ ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য পদে ভোটগ্রহণ সকাল ৮ টার দিকে শুরু হয়। বড়খেরিতে দুজন ও চর আবদুল্লাহতে দুজন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ দুই ইউনিয়নে ৭৮ জন সদস্য প্রার্থী প্রতিদ্বন্দ্বী রয়েছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন