লক্ষ্মীপুরে ষষ্ঠ থেকে নবম শ্রেণির ভর্তি পরীক্ষা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২০ ডিসেম্বর, ২০১৭ ১:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, মোহনানিউজ : লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ থেকে নবম শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রায় ১ হাজার ৬৯২ জন শিক্ষার্থী অংশ নেয়।

বুধবার (২০ ডিসেম্বর) সকাল ১০ থেকে ১২ পর্যন্ত ২ ঘন্টা এ পরীক্ষা চলে। লক্ষ্মীপুর জেলা প্রশাসক হোমায়রা বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক ইকবাল হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নুরুজ্জামান ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট মো. খবিরুল আহসান পরীক্ষার হল পরিদর্শন করে।

বিদ্যালয় সূত্রে জানা যায়, সামাদ উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির প্রাত শাখায় ৩৫০ জন ও দিবা শাখায় ৩২৫ জন শিক্ষার্থী অংশ নেয়। এছাড়া সপ্তম থেকে নবম শ্রেণি পর্যন্ত ১৮৭ শিক্ষার্থী পরীক্ষায় বসেছেন ।

অন্যদিকে বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাত শাখায় ৩৫২ ও দিবা শাখায় ৩২৮ জন শিক্ষার্থী ষষ্ঠ শ্রেণির ভর্তি পরীক্ষা দিয়েছেন। এছাড়া সপ্তম থেকে নবম শ্রেণি পর্যন্ত প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ গ্রহণ করেন।

এ পরীক্ষার ফলাফল আগামিকাল বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) প্রকাশ করা হবে। ওইসব বিদ্যালয়ের নোটিশ বোর্ডে ফলাফল দেখা যাবে। এছাড়া দুই বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির জন্য এসব পরীক্ষার্থীদের মধ্য থেকে প্রাত ও দিবা শাখায় ১২০ জন করে ৪৮০ জন শিক্ষার্থীকে মনোনীত করা হবে বলে জানিয়েছেন সংশ্লীষ্ট কর্তৃপক্ষ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন