লক্ষ্মীপুরে শিশুকে ধর্ষণের চেষ্টায় যুবক আটক

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৬ জুন, ২০১৯ ৭:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে ১০ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় মো. দুলাল (৩০)নামে এক অটোরিকশা চালককে আটক করা হয়।

রবিবার (১৬ জুন) দুপুরে সদরের ওয়াপদা অফিস এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। দুলাল সদর উপজেলার রাজীবপুর এলাকার শফিক উল্লাহর ছেলে।

ভুক্তভোগী শিশু জানায়, সে লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির পাশে একটি বাসায় গৃহপরিচারিকার কাজ করে। রাগ করে সে বেলা ১০ টার দিকে বাসা থেকে বের হয় কমলনগর উপজেলার মতিরহাট এলাকায় নিজ বাড়ির উদ্দেশ্যে। পুলিশ ফাঁড়ির সামনে থেকে সে ব্যাটারি চালিত অটোরিকশায় উঠে। কিন্তু চালক তাকে বাস কিংবা সিএনজি স্টেশন না নামিয়ে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের ওয়াপদা অফিস এলাকায় নিয়ে যায়। এসময় একটি বাগানে নিয়ে তার শরীরের স্পর্শকাতর অংশে হাত দেয় চালক দুলাল। একপর্যায়ে তাকে কোন এক বাসায় নিয়ে যাওয়ার জন্য বলে। এতে শিশুটি চিৎকার চেচামেচি করলে স্থানীয়রা এসে দুলালকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

অপরদিকে শহর পুলিশ ফাঁড়ির পাশে ষ্টেডিয়াম রোডে আবদুল্যা মনজিলে বাসার কাজের মেয়ে হিসেবে পিংকি কাজ করত বলে নিশ্চিত করেন বাসার মালিক তাছলিমা আক্তার। তিনি বলেন, অনেক খোঁজা-খুজির পর অপধ্যা অফিসের মানিকে দোকানে মেয়েটি সন্ধান পেয়ে ছুটি আসি।

ভবানীগঞ্জ ইউনিয়নের ইউপি সদস্য মহসিন মোল্লা জানান, সকাল ১১ টায় ওয়াপদা অফিস এলাকায় আব্দুল্যাপুর মোল্লা বাড়ির বাগান থেকে শিশুটি ও অটোরিকশা চালক দুলালকে আটক করি। পরে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এবিষয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানার ডিউটি অফিসার বলেন, শিশুটিকে তার বাবা মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। অটোরিকশাসহ চালকে আটক রাখা হলো। ঘটনাটি সত্য মিথ্যা যাচাই করে ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন