লক্ষ্মীপুরে মাদকবিরোধী দিবসে আলোচনা সভা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৬ জুন, ২০১৯ ১০:২১ অপরাহ্ণ

মাদকবিরোধী দিবসে লক্ষ্মীপুরে র‌্যালী ও আলোচনা সভা করা হয়েছে। বুধবার (২৬ জুন) পরিবেশ ও কৃষি উন্নয়ন ভিত্তিক সংগঠন সবুজ বাংলাদেশের উদ্যোগে এ র‌্যালী করা হয়েছে।

র‍্যালিটি শহর প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সংগঠনের কেন্দ্রিয় কার্যালয়ে শেষ করে।পরবর্তীতে অফিস সম্মেলন কক্ষে আলোচনা সভা করা হয়।

সবুজ বাংলাদেশের কেন্দ্রিয় সভাপতি মোঃ শাহীন আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন লিকা।

বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাষ্টার রুহুল আমিন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহাজাহান কামাল, সবুজ বাংলাদেশের সহ-সভাপতি মিজানুর রহমান চৌধুরী, এ কে এম মাহবুবুর রশিদ চৌধুরী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু।

আলোচনা সভায় বক্তারা বলেন সরকারের পাশাপাশি সকল সামাজিক সংগঠন গুলো যদি মাদকবিরোধী আন্দোলনে কাজ করে তাহলে মাদক বলতে কিছু থাকবে না দেশে। আলোচনা সভায় তরুনদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বক্তারা। পারিবারিক ভাবে মাদক নিয়ন্ত্রণে সকলের এগিয়ে আসতে হবে বলে জানান বক্তারা।

সংগঠনের অন্যতম সদস্য গাজী নিজাম উদ্দীনের উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন কমলনগর উপজেলার সভাপতি ফখরুল ইসলাম মাহমুদ, রামগঞ্জ সহ-সভাপতি মোঃ মাইন উদ্দীন, সদর উপজেলা সভাপতি কাজী ওসমান মোর্শেদ, সাধারণ সম্পাদক হৃদয় কর্মকার কনক সহ প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন