লক্ষ্মীপুরে ভাড়ায় ডেকে অটোরিকশা চালককে কুপিয়ে রক্তাক্ত

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৯ জুলাই, ২০২১ ৮:১৯ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরে ভাড়ায় ডেকে নিয়ে মো. লিটন নামে এক অটোরিকশা চালককে কুপিয়ে রক্তাক্ত করা হয়েছে। লিটন পৌরসভার বাঞ্চানগর এলাকার রায়হানের কাছ থেকে দৈনিক জমা হিসেবে অটোরিকশা ভাড়ায় চালান। কিন্তু লিটনকে বাদ দিয়ে রায়হানের ভাতিজা আরমান রিকশাটি ভাড়ায় নিতে চান। এতে রায়হানের অসম্মতিতে ক্ষিপ্ত হয়ে ভাড়ায় ডেকে নিয়ে আরমান রোববার (১৮ জুলাই) দিবাগত রাতে লিটনকে কুপিয়ে রক্তাক্ত করে।

এ ঘটনায় সোমবার (১৯ জুলাই) দুপুরে আরমান হোসেনের বিরুদ্ধে লিটনের ছোট ভাই মো. রিক্সন সদর মডল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এরআগে রোববার রাতে লক্ষ্মীপুর-কালিবাজার সড়কের সদর উপজেলার বাসু বাজার এলাকায় লিটনকে কোপানো হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

আহত লিটন লক্ষ্মীপুর পৌরসভার শিল্পী কলোনী এলাকার মৃত সফিকের ছেলে। তার মাথা ও হাতসহ শরীরের বিভিন্নঅংশে জখমের চিহ্ন রয়েছে।

ভূক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্র জানায়, পৌরসভার বাঞ্চানগর এলাকার রায়হানের কাছ থেকে দৈনিক জমা হিসেবে অটোরিকশা ভাড়ায় চালান লিটন। সম্প্রতি লিটনকে বাদ দিয়ে অন্যচালক দেওয়ার জন্য বাঞ্চানগর এলাকার মৃত শাহজাহানের ছেলে আরমান অটোমালিক রায়হানকে চাপ দেয়। রায়হান সম্মত না হওয়ায় আরমান ক্ষিপ্ত হয়ে উঠে। আরমান অটোরিকশা মালিক রায়হানের ভাতিজা। এর জের ধরে রোববার রাত ৯ টার দিকে আরমান কৌশলে ভাড়া নেওয়ার নাম করে অটোরিকশাসহ লিটনকে বাসু বাজার এলাকায় নিয়ে যায়। এক পর্যায়ে দেশীয় অস্ত্র দিয়ে লিটনকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে রাস্তায় ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।

লিটনের ছোটভাই মো. রিক্সন বলেন, হত্যার উদ্দেশ্যে আরমান পরিকল্পিতভাবে আমার ভাইকে এলোপাতাড়ি কুপিয়েছে। অভাবের সংসারে এখন আমরা কীভাবে চিকিৎসার খরচ চালাবো? চিকিৎসার অভাবে লিটনের বড় দুর্ঘটনা ঘটতে পারে। আমরা এ হামলার বিচার চাই ।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আরমানের বিরুদ্ধে অভিযোগ পেয়েছি। এ বিষয়ে পুলিশ তৎপর রয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন