লক্ষ্মীপুরে বিনম্র শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৫ আগস্ট, ২০১৯ ১২:৫৩ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে শোক আর বিনম্র শ্রদ্ধায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) সকালে জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ভালোবাসা ও শ্রদ্ধাঞ্জলী জানান সর্বস্তরের মানুষ। পরে শোক র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হয়। 

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ্ উদ্দিন টিপু, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল প্রমুখ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম না নিলে বাংলাদেশ সৃষ্টি হতো না। আমরা স্বাধীনতা পেতাম না। আর সেই বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে দেশের ইতিহাসে একটি কালো অধ্যায় সৃষ্টি করা হয়েছে। বাঙালি জাতি কখনো বঙ্গবন্ধুর ত্যাগের কথা ভুলবে না।  

এদিকে রামগতি উপজেলা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলের ঢালা দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) সংসদ সদস্য মেজর (অবঃ) আবদুল মান্নান। এসময় উপস্থিত ছিলেন রামগতি পৌরসভার মেয়র এম. মেজবাহ উদ্দিন মেজু, উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক প্রমুখ। পরে একটি শোক র‌্যালি উপজেলা শহর প্রদক্ষিণ করে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন