লক্ষ্মীপুরে পুলিশ দেখে পালালো কৃষকের ধান লুটেরা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৬ ডিসেম্বর, ২০২১ ১১:৪৪ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরে রাতে প্রবাসী আবদুর রাজ্জাকের ক্ষেত থেকে পাকা ধান লুটের চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষ। এ ঘটনায় সোমবার (৬ ডিসেম্বর) বিকেলে রাজ্জাক সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন।

শনিবার (৪ ডিসেম্বর) মধ্যরাতে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের আন্ধারমানিক গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়া ধান লুটের চেষ্টাকারীদের কাউকে আটক করা সম্ভব হয়নি।
তবে ঘটনাস্থল থেকে একটি ট্রাক্টর জব্দ করে পুলিশ।

অভিযুক্তরা হলেন আজিজ মাঝি, আবদুল গায়েব, আমির হোসেন, আলাউদ্দিন, সালাহ উদ্দিন ও ফজলে আহমেদ। তারা আন্ধারমানিক ও করইতলা গ্রামের বাসিন্দা।

অভিযোগে বলা হয়, ঘটনার সময় রাজ্জাকের জমির ধান কেটে লুট করার চেষ্টা চালায় অভিযুক্তরা। খবর পেয়ে ক্ষেতে গিয়ে বাধা দিলে গালামন্দ তাকে হত্যার হুমকিও দেওয়া হয়। পরে তিনি ঘটনাটি সদর থানা পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থল গিয়ে একটি ট্রাক্টর জব্দ করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্তরা পালিয়ে যায়। জব্দ ট্রাক্টরটি সদর থানা পুলিশের হেফাজতে রয়েছে।

আবদুর রাজ্জাক বলেন, আজিজ মাঝিদের সঙ্গে আমাদের জমি নিয়ে বিরোধ রয়েছে। কিন্তু ফসলি জমি নিয়ে কোন বিরোধ নেই। শত্রুতা করে তারা আমার ক্ষেতের ধান লুট করার চেষ্টা চালায়। বাধা দিলে তারা আমাকে হত্যার হুমকি দেয়। তাদের ভয়ে আমি পরিবার নিয়ে আতঙ্কে রয়েছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থল গিয়েছি। কিন্তু কাউকে আটক করতে পারিনি। অভিযুক্তদের আটক করতে চেষ্টা চলছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন