লক্ষ্মীপুরে নৌকার প্রচারণার গাড়ি ভাঙচুরের অভিযোগ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৫ ডিসেম্বর, ২০২৩ ৩:২৪ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুর-৩ আসনের নৌকার প্রার্থীর নির্বাচনী প্রচারণার কাজে ব্যবহৃত ব্যাটারিচালিত অটোরিকশা ভাঙচুর করার অভিযোগ উঠেছে। রোববার (২৫ ডিসেম্বর) রাতে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের পশ্চিম সৈয়দপুর গ্রামে এ ঘটনা ঘটে। নৌকার প্রার্থী গোলাম ফারুক পিংক জানিয়েছেন, শিবির কর্মীরা ঘটনাটি ঘটিয়েছে। তবে নৌকা প্রতীকের লাহারকান্দি ইউনিয়নের নির্বাচন কমিটির সমন্বয়ক রবিন খন্দকার বলছেন স্বতন্ত্র প্রার্থীর (ট্রাক) কর্মীরা এ হামলা চালায়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ১৩-১৪ বছরের দুটি শিশু ইট-পাটকেল ছুঁড়ে অটোরিকশাটি ভাঙচুর করে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। থানায় লিখিত অভিযোগও দেওয়া হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

লাহারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম মুরাদ ও নৌকা প্রতীকের লাহারকান্দি ইউনিয়নের নির্বাচন কমিটির সমন্বয়ক রবিন খন্দকার জানায়, নৌকা প্রতীকের প্রচারণার সময় অটোরিকশাটি ভাঙচুর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে সবার সঙ্গে কথা বলেন তারা। দুটি ছেলে রাস্তায় বাঁশ ফেলে ঘটনাটি ঘটিয়েছে। তারা ট্রাক প্রতীকের এমএ সাত্তারের কর্মী। ইটপাটকেল ছুঁড়ে অটোরিকশার গ্লাস ভাঙচুর করে তারা পালিয়ে গেছে। ঘটনাটি তারা দলীয় সিনিয়র নেতা ও থানা পুলিশকে জানিয়েছেন।

নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু বলেন, শিবিরের কর্মীরা আমার নির্বাচনী প্রচারণার গাড়িতে হামলা করেছে। তারা এতো বড় সাহস কোথায় পেয়েছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আমি থানা পুলিশের সঙ্গে কথা বলবো।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন