লক্ষ্মীপুরে নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩১ জুলাই, ২০২১ ১১:৪৫ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুরে গ্রামীণ দুঃস্থ কর্মহীন নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে বিনামূল্যে ৫টি সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. মোনায়েম হোসেনের ব্যক্তিগত অর্থায়নে এ সেলাই মেশিনগুলো বিতরণ করা হয়।

 

শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যায় জেলা শহরের লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য শাহজাহান কামালের বাসভবনে এ সেলাই মেশিন বিতরণের আয়োজন করা হয়।

 

সেলাই মেশিন বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন- লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্যের পিএস ও জেলা যুবলীগের সাবেক যুগ্ন-আহবায়ক বায়েজীদ ভূঁইয়া।

 

এসময় আরো উপস্থিত ছিলেন- জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পাবেল আজীম, সদর উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক রেজাউল করিম জেনি, জেলা মোটরচালক লীগের সহ-সভাপতি মোঃ মামুনসহ দলীয় বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

 

সেলাই মেশিন বিতরণের সময় বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আত্মকর্মসংস্থানের লক্ষে দুঃস্থ কর্মহীন নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। আশা করি এই সেলাই মেশিনের মাধ্যমে মহিলাগণ আত্মনির্ভরশীল হবেন এবং তাদের পরিবার অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন