লক্ষ্মীপুরে আ.লীগ নেতার সেলাই মেশিন পেল ৫০ পরিবার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৮ এপ্রিল, ২০২২ ২:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দারিদ্র বিমোচনে কর্মসংস্থানের লক্ষ্যে লক্ষ্মীপুরে ৫০ টি অস্বচ্ছল পরিবারের মাঝে সেলাই মেশিম বিতরণ করা হয়েছে। সোমবার (১৮ এপ্রিল) দুপুরে দেলোয়ার ফাউন্ডেশনের উদ্যোগে সেলাই মেশিনগুলো দেওয়া হয়। সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের পূর্ব আলাদাদপুর গ্রামে ফাউন্ডেশনের কার্যলয় প্রাঙ্গণে এ আয়োজন করে হয়েছে।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের শিল্প-বাণিজ্য বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহের নিগার।

বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. নুরুল ইসলাম পাটওয়ারী ও জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) লক্ষ্মীপুরের উপ-পরিচালক বশির আহম্মেদ প্রমুখ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা সবাইকে নিয়ে উন্নত অর্থনৈতিক সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে। কাউকে পেছনে পেলে রেখে সামনে এগিয়ে যাওয়া সম্ভব না। সবাইকে নিয়েই সামনে এগিয়ে যেতে হবে। এতে কর্মসংস্থান সৃষ্টি করে দারিদ্রতা রোধ করতে হবে। দরিদ্র পরিবারগুলোকে সচ্ছল করতে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণের কর্মসূচি প্রশংসনীয়। সমাজের বিত্তবানরা এভাবে এগিয়ে আসলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়া সময়ের ব্যাপার।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন