রেঞ্জ দিয়ে রিকশা চালকের মাথা ফাটালো ব্যবসায়ী

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৪ অক্টোবর, ২০২২ ১০:৪৩ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরে দোকানের সামনে ব্যাটারি চালিত অটোরিকশা (মিশুক) রাখার অভিযোগে লোহার রেঞ্জ দিয়ে চালক মো. রিপনের মাথা ফাটানোর অভিযোগ উঠেছে। সোমবার (৩ অক্টোবর) বিকেল সাড়ে ৪ টার দিকে শহরের উত্তর তেমুহনী এলাকার ব্যবসায়ী মো. কিরন এ ঘটনা ঘটায়। রাতে সদর মডেল থানায় ভূক্তভোগী রিকশা চালক ব্যবসায়ীর বিরুদ্ধে এ অভিযোগ করেন।

রিপন লক্ষ্মীপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মজুপুর এলাকার আবদুল খালেকের ছেলে।

অভিযোগ সূত্র জানা যায়, ঘটনার সময় উত্তর তেমুহনী এলাকায় কিরনের দোকানের সামনে রিপন তার রিকশাটি রাখে। এতে কিরন তাকে গালমন্দ করে। এসময় রিপন তাকে গালমন্দ করতে নিষেধ করে। রিকশাটিও সরিয়ে নেবে বলছিল। এরমধ্যেই কিরন দোকান থেকে বের হয়ে রিপনকে এলপাতাড়ি কিল-ঘুষি মারে। একপর্যায়ে হাতে থাকা লোহার রেঞ্জ দিয়ে রিপনের মাথায় আঘাত করে কিরন। এতে তার মাথা ফেটে যায়। পরে অন্যান্য রিকশাচালকরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা করায়।

রিকশা চালক রিপন বলেন, গরীব বলে আজ কোথাও কোন দাম পায় না। অন্যায়ভাবে লোকটি আমাকে মারধর করে মাথা ফাটিয়ে দিয়েছে৷ আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এ ঘটনায় চেষ্টা করেও ব্যবসায়ী মো. কিরনের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, অভিযোগটি পেয়েছি। একজন এসআইকে ঘটনাটি তদন্ত করে দ্রুত সময়ের মধ্যে ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন