রায়পুর পৌরসভায় মেয়রের সঙ্গে উত্তপ্ত বাধানুবাদ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৫ জুলাই, ২০২১ ১:২৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাটের সঙ্গে কাউন্সিলরদের দূরত্ব বাড়ছে। দায়িত্ব পালনের এক মাস না হতেই মেয়রের বিরুদ্ধে খামখেয়ালি সিদ্ধান্ত নেওয়ার অভিযোগ কাউন্সিলরদের।

 

মঙ্গলবার বিকেল পৌনে ৪ টার দিকে মেয়র রুবেল ভাটের সঙ্গে তার কার্যালয়ে প্যানেল মেয়র-১ আইনুল কবির মনিরের উত্তপ্ত বাধানুবাদ হয়েছে। এসময় উভয়েই উত্তেজিত হয়ে পড়েন। তবে তাদের মধ্যে হাতাহাতি ঘটনা ঘটেনি।

 

প্যানেল মেয়র আইনুল কবির মনিরসহ ৫ জন কাউন্সিলরের অভিযোগ, মেয়র কাউন্সিলরদের সঙ্গে কোন বিষয়ে সমন্বয় করছেন না। নিজের ইচ্ছেমতো কাজকর্ম করছেন। নিজের পছন্দের কর্মকর্তা – কর্মচারীদের দিয়ে গোপনে কিছু সরঞ্জাম কিনেছেন। মেয়রের ভাই যুবদল নেতা শিবলু ভাট পৌরসভা কার্যালয়ে কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে দায়িত্ব বন্টন করছেন।

 

পানি সরবরাহ শাখার দুইজন কর্মচারী বলেন, মঙ্গলবার আমাদের একমাসের বেতন ও চারবারের বৈশাখী ভাতা দেওয়া হয়। বিষয়টি নিয়ে প্যানেল মেয়রদের এবং পরিষদের সঙ্গে কোন পরামর্শ নেওয়া হয়নি।

 

মনির কমিশনার বিষয়টি জানতে চাইলে মেয়র উত্তেজিত হয়ে চেয়ার থেকে উঠে উত্তপ্ত কথা কাটকাটিতে জড়িয়ে দুইজনই মারমুখি হয়। সেখানে সচিব এবং কয়েকজন কমিশনার ছিল। এর কিছু সময় পর ডিসিসহ অন্যান্য কর্মকর্তা পৌরসভায় আসেন।

 

এ ব্যাপারে মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট ও প্যানেল মেয়র আইনুল কবির মনির কথা বলতে রাজি হননি। তবে তারা বলেছেন, হালকা রাগারাগি হয়েছে। নিজেদের মধ্যে কোন সমস্যা নেই।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন