রায়পুরে ভাইস চেয়ারম্যান পদে এডভোকেট মারুফের মনোনয়নপত্র দাখিল

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি, ২০১৯ ৬:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন এডভোকেট মারুফ বিন জাকারিয়া। তিনি উপজেলা যুবলীগের সদস্য ও লক্ষ্মীপুর জজকোর্টের তরুণ আইনজীবি।


মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে সহকারী রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়নপত্র জমা দেন।


এসময় উপস্থিত ছিলেন, সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইউছুফ জালাল কিসমত, বামনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাফাজ্জল হোসেন মুন্সি, সোনাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্বাস উদ্দিন পাটওয়ারীসহ দলীয় নেতাকর্মীরা।


জানা গেছে, মারুপ বিন জাকারিয়া রায়পুরে রাজনীতির পাশাপাশি একাধিক সামাজিক সংগঠনের মাধ্যমে জনগণের জন্য কাজ করছেন। ওই সংগঠনগুলোর মাধ্যমে রক্তের প্রয়োজনীয় ব্যক্তিদের সেবা দিয়ে আসছেন। তিনি রায়পুর ক্লাবের সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি। তার বাবা মুক্তিযোদ্ধা এএসএম জাকারিয়া (পেয়ারু) ও বড় ভাই মামুন বিন জাকারিয়া লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য। তিনি আওয়ামী লীগ পরিবারের সন্তান। অন্যদিকে সামাজিক বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করায় মানুষের আস্থা অর্জন করেছেন।


জানতে চাইলে মারুফ বিন জাকারিয়া বলেন, সমাজ পরিবর্তনে তরুণদের ভুমিকা সবসময়ে। আমি ভাইস চেয়ারম্যান পদে বিজয় হলে সমাজে তরুণদের নিয়ে কাজ করবো। সমাজের উন্নয়নে অবদান রাখবো।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন