রায়পুরে প্রবাসীর ঘরে ডাকাতির অভিযোগ, আটক ১

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৪ অক্টোবর, ২০২১ ১২:২৯ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের রায়পুরে এক সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। এসময় স্বর্ণালংকার ও নগদ  ১২ লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে ডাকাতদল। এঘটনায় সন্দেহপ্রবন হয়ে মো. আজাদ নামের এক যুবকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন রায়পুর থানার এস আই মো.জাহাঙ্গীর।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোর ৪টার সময় উপজেলার কেরোয়া ইউপির মধ্য কেরোয়া গ্রামের হানিফ মিয়ারজির বাড়িতে এঘটনা ঘটে। গত বছরের একই বাড়িতে সেপ্টেম্বর মাসেও একবার ডাকাতির চেষ্টা করা হয়েছিলো। এঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রবাসী রিয়েল মিয়াজীর বাবা হানিফ মিয়াজি (৬৫) বলেন, বাড়ির কলাপসিবল গেট বন্ধ করে পরিবারের সবাই ঘুমিয়ে পড়ি। বারান্দার গ্রীল কেটে ১০-১৫ জনের ডাকাত দল ঘরের ভিতর এসে ৩টি কক্ষে ঢুকে অস্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ ২ লাখ ৫০ হাজার টাকা, ৮ ভরি স্বর্ণালঙ্কার, ৩টি মোবাইল ফোন ও মালামালসহ প্রায় ১২ লক্ষ টাকার মালমাল লুট করে নিয়ে যায়। এসময় বাধা দিলে গৃহবধুকে আহত করেছে।।

এঘটনায় প্রবাসীর বাবা হানিফ মিয়াজি বাদী হয়ে অজ্ঞাত ১০ থেকে ১৫ জনকে আসামি করে মামলা দায়েরর প্রস্তুতি নিচ্ছেন বলে পারিবারিক সূত্রে জানা যায়।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান বলেন, ডাকাতি হওয়া বাড়ি পুলিশ পরিদর্শন করেছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন