রায়পুরে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২০ জুলাই, ২০২০ ১২:৩৩ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের রায়পুরে ফাতেমা আক্তার নামে (২০) এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় উপজেলার কেরোয়া ইউপির ৬নং ওয়ার্ডের লুধুয়া গ্রামের লুধুয়া ভুঁইয়া বাড়ীর গলায় ওড়না পেঁচানো অবস্থায় উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠিয়েছেন পুলিশ। এঘটনায় রাতে মেয়েটির চাচা শরিফুল ইসলাম বাদী হয়ে থানায অপমৃত্যুর মামলা করেছেন। তবে এলাকাবাসী বলছেন, মৃত্যুটি রহস্যজনক।

মৃত ফাতেমা আক্তার-ওই গ্রামের মৃত সিরাজুল ইসলাম ও গৃহিনী হাসনা বেগমের মেয়ে। ফাতেমা ৪ বোন ও ১ ভাইয়ের মধ্যে সকলের ছোট।

পুলিশ জানান, ফাতেমার বাবা ও দাদী কয়েকদিন আগে মারা গেছেন। তার মা তাদের অসুস্থ্য-ছোট ভাইকে নিয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। একদিকে পিতা ও দাদীর শোক অন্যদিকে অসহায় গরিব পরিবারের নিত্যদিনের অভাব অনটন লেগেই আছে। এ অবস্থায় ফাতেমা হতাশা ভোগ ছিলেন। রবিবার সন্ধ্যায় এলাকাবাসী থেকে সংবাদ পেয়ে ফাতেমাকে তার ঘরের কক্ষ থেকে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে থানায় নিযে আসা হয়েছে।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন নারী জানান, মেয়েটি সবসময় দুঃখের সংসারে হাসিখুশি ছিলেন। কয়েকদিন আগে আগে পরে বাবা ও দাদীর মৃত্যু হয়েছে। তার মা তাদের অসুস্থ্য ছোট ভাইকে নিয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধিন। একা ঘরে অবস্থান করা মেয়েটির মৃত্যুটি রহস্যজনক বলছেন।

রায়পুর থানার ওসি আবদুল জলিল জানান, গলায় ওড়না পেঁচিয়ে আত্নহত্যা করা মৃত তরুনি ফাতেমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল পাঠানো হয়েছে। রিপোট আসলে হত্যা না আত্নহত্য তখনি ব্যবস্থা নেয়া হবে। মেয়েটি চাচা অপমৃত্যুর মামলা করেছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন