রামগতি পৌর নির্বাচনে নৌকার মাঝি এম মেজবাহ উদ্দিন

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৪ জানুয়ারি, ২০২১ ১২:৪৩ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের রামগতি পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক এম মেজবাহ উদ্দিন মেজু।

বুধবার রাতে দলটির স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভায় নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে তাকে মনোনয়ন দেওয়া হয়। এর আগে মেজু ২০১৫ সালে অনুষ্ঠিত নির্বাচনেও আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হয়েছিলেন। মাধ্যমিক বিদ্যালয় থেকে শুরু করে জেলা ছাত্রলীগের নেতৃত্ব দেওয়া মেজুর বাবা আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা বীর মুক্তিযোদ্ধা প্রয়াত এম ওয়াজি উল্যাহ মিয়া রামগতি উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন।
মনোনয়ন পাওয়ার পর মুঠোফোনে এম মেজবাহ উদ্দিন মেজু বলেন, ‘পৌর নির্বাচনে পুনরায় দলীয় মনোনয়ন পাওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। সেই সঙ্গে তৃণমূলের মতো আবারও আমার প্রতি আস্থা রাখায় আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আশা করছি পৌরবাসী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাকে পুনরায় মেয়র পদে নির্বাচিত করে আধুনিক পৌর শহর গড়ার সুযোগ করে দেবেন।’

এদিকে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ২০০০ সালে প্রতিষ্ঠিত এ পৌরসভার এটি চতুর্থ নির্বাচন। আগামী ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য এ নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদানের শেষ দিন ১৭ জানুয়ারি। আর ১৯ জানুয়ারি মনোনয়নপত্র বাছাই এবং ২৬ জানুয়ারি প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন