রামগতির ইউপি নির্বাচনে জাল ভোটের অভিযোগে নারী আটক

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৮ ডিসেম্বর, ২০১৭ ১:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, মোহনানিউজ : ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে লক্ষ্মীপুরের রামগতির চর আলেকাজান্ডার ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে।এদিকে পশ্চিম বালুর চর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানের দায়ে এক নারীকে আটক করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল ৮ টা থেকে শুরু হয় ভোট গ্রহণ। চলবে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকে ভোট কেন্দ্রগুলোতে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। তবে কেন্দ্রগুলোতে নারীভোটারের উপস্থিতি চোখে পড়ার মত। এ ইউনিয়নের বালুরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়, পশ্চিম বালুরচর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও দক্ষিণ বালুরচর প্রাথমিক বিদ্যালয়সহ কয়েকটি কেন্দ্র পর্যবেক্ষনে এমন দৃশ্য দেখা গেছে।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, চর আলেকজান্ডার ইউনিয়নে ১০টি ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২৫ হাজার ৩ শত ১৭ জন। তন্মমধ্যে হাইকোর্টের নির্দেশে ৩নং ওয়ার্ডের ভোট কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত রয়েছে। এ কেন্দ্রে ভোটার সংখ্যা ২ হাজার ৪ শত ৯৫ জন।

এ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৫ জন ও সাধারন সদস্য পদে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

নির্বাচনকে অবাধ সুষ্ঠ করতে নির্বাচনী এলাকায় বিজিবি, কোস্টগার্ড, র‌্যাব, পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা মোতায়েন রয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন