রামগতিতে মাদক সেবনে বাধা দেয়ায় দুইজনকে মারধর

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৩১ মে, ২০২০ ১১:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুুরের রামগতিতে মাদক সেবনে বাধা দেয়ায় প্লেটো চন্দ্র দাস নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করা হয়েছে। এসময় চিৎকার শুনে প্লেটোকে বাঁচাতে এগিয়ে এলে তার ভাই পিন্টু চন্দ্র দাসকেও মারধর করা হয়।

রবিবার (৩১ মে) দুপুরে রামগতি পৌরসভার চর ডাক্তার এলাকায় মাদকসেবী অরুপ চন্দ্র দাস ঘটনাটি ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে।

ঘটনাস্থল থেকে আহত অবস্থায় প্লেটো ও তার ভাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। কমলনগর উপজেলার হাজিরহাটে প্লেটোর মোটরসাইকেলের যন্ত্রাংশের দোকান রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, অরুপ এলাকায় মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। দীর্ঘদিন ধরে তিনি প্লেটোদের বাড়ির সামনে লোকজন নিয়ে মাদকদ্রব্য সেবন করে আসছে। বিভিন্ন এলাকা থেকে ওই বাড়ির সামনে এসেই তার কাছ থেকে সেবনকারীরা মাদকদ্রব্য নিয়ে যায়। এতে বাধা দিলে প্লেটোর ওপর অরুপ ক্ষিপ্ত হয়ে উঠে। শনিবার সকালে প্লেটো বাড়ি থেকে বের হয়ে দোকানের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে অরুপ লোকজন নিয়ে প্লেটোকে ঘিরে ফেলে। কিছু বুঝে উঠার আগেই প্লেটোকে তারা লাঠিসোটা দিতে এলোপাতাড়ি পেটাতে থাকে। এতে প্লেটোর মাথা ফেটে যায়। চিৎকার শুনে এগিয়ে এলে তার ভাই পিন্টুকেও পিটিয়ে আহত করা হয়। একপর্যায়ে আহত অবস্থায় তাদেরকে ফেলে রেখে লোকজন নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে অরুপ।

আহত প্লেটো চন্দ্র দাস অভিযোগ করে বলেন, অরুপ দীর্ঘদিন ধরে এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছে। আবার আমার বাড়ির সামনে লোকজন নিয়ে মাদকের আসর বসিয়েছে। তাকে বাধা দেওয়ায় আমি ও আমার ভাইকে পিটিয়ে আহত করেছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাচ্ছি।

জানতে চাইলে রামগতি পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অজয় দাস বলেন, ঘটনাটি শুনেছি। উভয়পক্ষকে সামাজিকভাবে মীমাংসার পরামর্শ দেওয়া হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন