রামগতিতে ব্রীজ ভেঙ্গে ট্রাক নদীতে: আহত ৩

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১ ফেব্রুয়ারি, ২০১৮ ৫:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে স্টিল ব্রীজ ভেঙ্গে ইট বোঝাই ট্রাক ভুলুয়া নদীতে পড়ে গেছে। এসময় ট্রাক চালকসহ তিনজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে রামগতি-সোনাপুর মহাসড়কের আজাদনগর এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর থেকে রামগতি-সোনাপুর যোগাযোগ বন্ধ রয়েছে। দুর্ভোগে রয়েছে ওই নদীর দু’পাড়ের মানুষ। আহতরা হলেন ট্রাক চালক মামুন হোসেন (৩২), ট্রাক শ্রমিক সোহেল রানা(২৮) ও হেলাল উদ্দিন (৩০)।
এ ঘটনায় রামগতি উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক আব্দুল ওয়াহেদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজগর আলী ঘটনাস্থল পরিদর্শন করে।

স্থানীয়রা জানান,রামগতির চর আলগী এলাকা থেকে ইট বোঝাই ট্রাক নোয়াখালীর সোনাপুর যাচ্ছিল। আজাদ নগর এলাকায় ব্রীজটি অতিক্রমের সময় ব্রীজ ভেঙ্গে ট্রাকসহ নদীতে পড়ে যায়। এসময় তিনজন আহত হয়। তাদের উদ্ধার করে রামগতি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করা হয়েছে। রামগতি-সোনাপুর সড়কে সাময়ীকভাবে যান চলাচল বন্ধ।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, এ ঘটানায় তিনজন আহত হয়েছে। তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে।

লক্ষ্মীপুর সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম জানান, কয়েক মাস আগ থেকেই রামগতির ব্রীজটি দিয়ে ৫ ট্রনের বেশি মালামাল নিয়ে যাতায়াত নিষেধ করা হয়েছে। ৪০ ট্রনেরও বেশি হওয়ায় ট্রাকটি ব্রীজ ভেঙ্গে খালে পড়ে যায়। পাশেই নতুন আরেকটি ব্রীজের কাজ চলছে। শীঘ্রই চলাচলের উপযোগী করা হবে বলেও জানান তিনি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন