রামগঞ্জে বিনামূল্যে শাক-সবজি বিতরন করলেন সাংবাদিক ও শিক্ষক

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৪ মে, ২০২০ ১০:৫৯ অপরাহ্ণ

সংবাদদাতা:  দেশব্যাপী করোনা ভাইরাসের প্রভাবে রামগঞ্জ উপজেলা জুড়েই চলছে লকডাউন। আর এই সময়ে স্বাভাবিক কাজকর্ম বন্ধ হয়ে যাওয়ায় পশ্চিম শোশালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যথেকে দরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে শাক-সবজি বিতরণ করেছেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক আবু তাহের ও বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সেলিম হোসাইন।

তাদের ব্যাক্তিগত অর্থায়নে দরিদ্র ৬৫ পরিবারের মধ্যে ওই শাকসবজি বিতরন করা হয়। এর আগেও বিদ্যালয়ের হতদরিদ্র অভিভাবকদের ২৫ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরন করা করা হয়েছে।

সোমবার (৪ মে) সকালে সমিতির বাজারে বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে এসব শাক-সবজি তুলে দেওয়া হয়। এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বিদ্যালয়ের দাতা সদস্য মোঃ আমজাদ হোসেন ও সচেতন মহল সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

পশ্চিম শোশালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও কচুয়া আহম্মদিয়া ফাজিল মাদ্রাসার বিদ্যুৎসাহী সদস্য সাংবাদিক আবু তাহের বলেন, দেশব্যাপী সর্বত্র লকডাউন থাকায় নিজের দায়িত্ববোধ থেকে কোমলমতি শিশুদের পরিবারের মধ্যে শাকসবজি ও খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠন, বিত্তবান ব্যক্তিরা সাধারণ মানুষদের চাল-ডাল আলু-তেল বিতরণ করছে। কিন্তু ওইসব পরিবারের ঘরে চাল ডাল থাকলেও নেই শাক-সবজি। তাই আমরা সকল ধরণের কাঁচা শাক-সবজি বিনামূল্যে পৌঁছে দিচ্ছি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন