রামগঞ্জে দিনমজুরদের ঘরে এমপি আনোয়ার খাঁনের ত্রাণ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৫ এপ্রিল, ২০২০ ৯:৩১ অপরাহ্ণ

করোনার প্রাদুর্ভাব থেকে বাঁচতে ঘরবন্দি হয়ে পড়েছে মানুষ। লক্ষ্মীপুরের রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খাঁনের ত্রাণ ২৫০০ দিনমজুরদের ঘরে পৌঁছে দেয়া হয়েছে।

রবিবার (৫ এপ্রিল) দুপুরে উপজেলার গ্রাম-গঞ্জে অসহায়দের ঘরে চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন সংসদ সদস্যর প্রতিনিধি রিয়াজুল হায়দার বাপ্পী।

ত্রাণ বিতরনে উপস্থিত ছিলেন, উপজেলার ৩ নম্বর ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হোসেন, ৪ নম্বর ইছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদ উল্যাহসহ দলীয় নেতাকর্মীরা।

জানাগেছে, ড. আনোয়ার হোসেন খাঁনের ব্যক্তিগত ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এ আসনে ক্রমান্বয়ে ২৫ হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী দেয়া হবে।

এসময় রামগঞ্জবাসীর সচেতন করতে বিভিন্ন দিকনির্দেশনা মূলক লিফলেট বিতরণ ও স্বাস্থ্য সুরক্ষায় সাবান এবং মাস্ক বিতরণ করা হয়। এছাড়া চিকিৎসক ও সাংবাদিকদের সংক্রমণরোধে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) বিতরণ করা হয়।

জানতে চাইতে সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খাঁন বলেন, করোনার প্রাদুর্ভাব থেকে বাঁচতে সরকারি নির্দেনায় মানুষ ঘরে রয়েছে। এতে কর্মহীন হয়ে পড়েছে। এজন্য তাদের খাবারের ব্যবস্থা করতে আমরা ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি ত্রাণ সামগ্রী।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন