রামগঞ্জে আ.লীগ নেতা মিলনের তৎপরতা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩ নভেম্বর, ২০১৭ ১২:৪৫ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা :
লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের প্রথম যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হক মিলন নির্বাচনী তৎপরতা শুরু করেছেন। তিনি সরকারের বিভিন্ন সাফল্য তুলে ধরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানাচ্ছেন। একাদশ সংসদ নির্বাচনে মিলন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসন থেকে মনোনয়নপ্রত্যাশী। তিনি সম্প্রতি রামগঞ্জের ভাটরা ও কাঞ্চনপুর ইউনিয়নের গুরুত্বপূর্ণ কয়েকটিস্থানে দলীয় নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় করেছেন। পর্যায়ক্রমে নির্বাচনী এলাকার সব ইউনিয়ন ও পৌরসভাতেও কর্মীসভার পাশাপাশি উঠান বৈঠক করার পরিকল্পনা রয়েছে তার।
দলীয় সূত্র জানায়, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে আওয়ামী লীগ নেতা মিলন রামগঞ্জে একাধিকবার রাজনৈতিক হামলার শিকার হয়েছে। ২০০১ সালে বিএনপি সরকারের আমলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মেয়ে শেখ হাসিনা ও শেখ রেহানাসহ পরিবারের সদস্যদের নিরাপত্তা হুমকির মুখে পড়ে। তখন শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের নিরাপত্তা বিধানের জন্য মিলন রামগঞ্জে প্রথম সমাবেশ করেন। এতেই ক্ষুদ্ধ হয়ে তাকে হত্যার

উদ্দেশ্যে কাঞ্চনপুরের বাড়িতে সশস্ত্র হামলা চালানো হয়। এছাড়া রামগঞ্জে তৎকালীন এলজিআরডি প্রতিমন্ত্রী জিয়াউল হক জিয়া ও সেভেন স্টার বাহিনীর রেশানলের পড়েন। তখনও তিনি দলীয় কর্মসূচীগুলোতে সক্রিয় অংশগ্রহন এবং নেতাকর্মীদের মাঠে চাঙ্গা রাখতে ভূমিকা রেখেছেন। বর্তমানে মনোনয়ন পাওয়ার লক্ষ্য তিনি লবিং করছেন।

সৈয়দ মোজাম্মেল হক মিলন বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর লক্ষ্মীপুরসহ দেশব্যাপী ব্যাপক উন্নয়ন হচ্ছে। সরকার ভিজিএফ, ১০ টাকা খাদ্যবান্ধব কর্মসূচী, বয়স্ক, বিধবা, মাতৃত্বকালীন, মুক্তিযোদ্ধা ভাতা এবং বিনামূল্যে বই বিতরণসহ বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে জনগনের আস্থা অর্জন করেছে। তৃনমূল পর্যায়ে এসব প্রচার-প্রচারণার মাধ্যমে আমি কাজ করে যাচ্ছি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন