ভালোবাসা দিবসে ‘বাসায় কি মানবে?

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি, ২০২১ ২:৩৭ অপরাহ্ণ

আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। অন্যান্য দেশের মতো আমাদের দেশে আড়ম্বরপূর্ণভাবেই পালিত হয় দিনটি। আর এই দিনটি ঘিরে প্রতিটি সেক্টরে থাকে নানা আয়োজন। সংগীত জগতে এর ব্যক্তিক্রম হচ্ছে না। এবারের ভালোবাসা দিবসে অডিও, ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠানগুলো বেশ আয়োজন করেই মাঠে নামছে। শুধু ইউটিউব চ্যানেলেই মুক্তি পেতে যাচ্ছে অনেক নাটক।

এরই ধারবাহিকতায় আসছে ভালোবাসা দিবসে রোমান্টিক কমেডি নাটক ‘বাসায় কি মানবে?’ । অনামিকা মণ্ডলের রচনা ও রাইসুল তমালের পরিচালনায় রাজধানীর উত্তরা ও ধানমন্ডির বিভিন্ন লোকেশনে গত ডিসেম্বরে নাটকটির শুটিং সম্পন্ন হয়।  এই নাটকে জোভান ও তাসনিয়া ফারিন জুটি ছাড়াও অভিনয় করেছেন শামীমা নাজনীন, ফখরুল বাসার মাসুম, তন্বী আশরাফ, শাফিজ মামুন ও শর্মি শারমিন প্রমুখ।

দুজন চাকরিজীবি প্রেমিক প্রেমিকার নিজেদের প্রেমের সম্পর্কটিকে বিয়ে অবধি নেওয়ার যে সংগ্রাম- সেটাই ফুটে উঠেছে নাটকটির চিত্রনাট্যে। দুটি পরিবারের অভিভাবকদের রাজি করানোর নানা টিপস বা মজার মজার কলা কৌশল খুঁজে পাবেন দর্শকেরা। পরিচালক রাইসুল তমাল নাটকটিকে ফ্যামিলি ড্রামা বলে আখ্যায়িত করেছেন। তিনি আশা করছেন নাটকটি দেখে দর্শকরা বেশ মজা পাবেন।

১৪ ফেব্রুয়ারি রাত ৮টায় হিয়া এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ‘বাসায় কি মানবে?’

মতামতের জন্য সম্পাদক দায়ী নন