ভবানীগঞ্জে চেয়ারম্যান প্রার্থী মামুন ভূঁইয়ার গণসংযোগে নির্বাচনী উৎসব

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১২ ডিসেম্বর, ২০২১ ৩:৫৭ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশিদ ভূঁইয়া (ঘোড়া) গণসংযোগ করেছেন।

শনিবার (১১ ডিসেম্বর) বিকেলে ও রাতে ইউনিয়নের চর উভূতি ও সূতার গোপটা এলাকায় পৃথক গণসংযোগের আয়োজন করেন। এসময় তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে জনগণের অধিকার আদায়সহ সেবা নিশ্চিতে কাজ করবেন বলে

প্রতিশ্রুতি দিয়ে আসছেন।

প্রার্থীদের প্রচারণা আর গণসংযোগে ইউনিয়ন ব্যাপী নির্বাচনী উৎসব চলছে।


মামুন ভূঁইয়া জেলা শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। পেশায় তিনি ব্যবসায়ী।

স্থানীয় সূত্র জানায়, মামুন ভূঁইয়া রাজনৈতিক জীবনে গরীব অসহায়ে উপকারে কাজ করেন। এলাকায় কালভার্ট, রাস্তা মেরামত, মসজিদ-মাদ্রাসায় অনুদানসহ সবধরণের সামাজিক কর্মকান্ডে জড়িত রয়েছেন। তার পক্ষে বিপুল জনসমর্থন রয়েছেন। জনগণের দাবি রক্ষার্থে প্রতীক বরাদ্দ পেয়েই তিনি নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। মানুষের দরজায় দরজায় গিয়ে নিজের অবস্থান জানান দিচ্ছেন। ভোট ও দোয়া চেয়ে সকলের মন জয় করার চেষ্টা করছেন।

মামুনুর রশিদ ভূঁইয়া বলেন, ভোট একটি আমানত। এরমূল্য কোটি টাকারও বেশি। কেউ এ মূল্যবান ভোট বিক্রি করবেন না। ভোট কিনে আমি নির্বাচিত হতে চাই না। ভালোবেসে আপনারা আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবেন। আগামি ৫ বছর আপনাদের দোরগোড়ায় গিয়ে সেবা নিশ্চিত করবো। কিন্তু কারো কাছে ভোট বিক্রি করলে আপানাদের সেবা নিশ্চিতের পরিবর্তে লুটপাটে ব্যস্ত থাকবেন তিনি। আমি চাই আপনাদের ভালোবাসার ভোট। যেন আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারি।

প্রসঙ্গত, চতুর্থ ধাপের ইউপি নির্বাচন ভবানীগঞ্জসহ  লক্ষ্মীপুর সদর উপজেলা ১৫টি ইউনিয়নে ভোট হবে। এ ইউনিয়নের ইলেকট্রিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটাররা ভোট দেবেন। মামুন ভূঁইয়া ছাড়াও এ ইউনিয়নে আরও ১০ জন প্রার্র্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন