বেগমগঞ্জে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩০ জুলাই, ২০২১ ১০:১৯ অপরাহ্ণ
ফাইল ছবি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে জান্নাতুল ফেরদাউস রূপা (২৪) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় নিহতের মায়ের দায়ের করা মামলায় রূপার স্বামী সালাউদ্দিন সোহেলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

আজ বৃহস্পতিবার সকালে নিহত রূপার মা তুহিন আক্তার রনি বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত কয়েকজনকে আসামি করে বেগমগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত জান্নাতুল ফেরদাউস রূপা নরোত্তমপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সালা উদ্দিন সোহেলের স্ত্রী।

 

স্থানীয় সূত্রে জানা যায়, আড়াই বছর আগে পারিবারিকভাবে জেলার সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জাহাঙ্গীর আলমের মেয়ের সাথে বেগমগঞ্জের নরোত্তমপুরের জসিম উদ্দিনের ছেলে সোহেলের বিয়ে হয়। তাদের ঘরে ১ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বর্তমানে রূপা ৫ মাসের অন্তঃসত্ত্বা।

 

নিহতের মা তুহিন আক্তার রনি অভিযোগ করে বলেন, বুধবার দুপুরে রূপা মোবাইলে জানায় সোহেল তাকে মারধর করেছে। ঈদের আগের দিনও রান্না করা তরকারিতে সমস্যা হয়েছে বলে ওকে মারধর করেছে। বুধবার সন্ধ্যায় সোহেল তাকে মোবাইলে জানায় রূপা কিছু একটা খেয়ে অচেতন হয়ে আছে আপনারা আসেন। খবর পেয়ে রাতে বাড়িতে গিয়ে দেখি ঘরের মেঝেতে ওর লাশ পড়ে আছে। পরে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওর লাশ উদ্ধার করে।

 

বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান সিকদার জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বুধবার রাতেই তার স্বামীকে আটক করা হয়। নিহতের মায়ের দায়ের করা হত্যা মামলায় আটককৃত সোহেলকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে। মামলার অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন