বিদেশ থাকলেও অসহায়দের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছাচ্ছেন আ.লীগ নেতা মিজান

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৪ মে, ২০২০ ৮:১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: আরব আমিরাতে অবস্থান করেও আওয়ামী লীগ নেতা শামছুল হক মিজান লক্ষ্মীপুরের রামগঞ্জে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

তার পক্ষে উপজেলার বিভিন্ন এলাকার ২ হাজার ৫০০ অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। দেশে না থেকেও করোনার এই সংকট মুহুর্তে অসহায় মানুষের প্রতি এটি প্রবাসীর উপহার।মিজান রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আরব আমিরাত যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি। বর্তমানে তিনি আরব আমিরাতে অবস্থান করছেন। গত ১৫ দিন ধরে এ সহায়তা কার্যক্রম চলছে।

জানা গেছে, ইছাপুর ইউনিয়নসহ উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ২ হাজার ৫০০ পরিবারকে আওয়ামী লীগ নেতার মিজানের খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে। চাল, ডাল, পেঁয়াজ, আলু, তেলসহ কয়েকটি নিত্য পণ্য রয়েছে এ সহায়তায়।

মিজানের পক্ষে স্থানীয় আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রীগুলো পৌঁছে দিচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা দেশে যেন কেউ না খেয়ে থাকে, সেই লক্ষ্যেই বিদেশে বসে গ্রামের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

এ ব্যাপারে মোবাইলফোনে আওয়ামী লীগ নেতা সামছুল হক মিজান বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা পেয়ে নেতাকর্মীদের দিয়ে অসহায় ও নিন্ম আয়ের মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। বিদেশে থাকলেও রামগঞ্জের মানুষ আমার আপনজন। এই সংকট মুহুর্তে তাদের পাশে দাঁড়ানো আমার কর্তব্য। আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে। এসময় তিনি প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন