বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন শিশির ও প্রকৃতি

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৩ নভেম্বর, ২০১৮ ৬:৫৯ অপরাহ্ণ

মোহনানিউজ ডেস্ক: জনসচেতনতামূলক একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন শিশির ও প্রকৃতি। এটি নির্মাণ করেছেন রিয়াদ আহসান রনি। এতে একসঙ্গে আরো কাজ করেছেন সৈয়দ হাসান ইমাম ও তানভীর মাসুদ। বিজ্ঞাপনচিত্রটি চালের গুঁড়া আর গ্লুকোজ স্যালাইনের। এর চিত্রায়ণ হয়েছে মানিকগঞ্জের সিংগাইরে। এখানে সৈয়দ হাসান ইমামের সঙ্গে প্রথম কাজ করলেন শিশির ও প্রকৃতি জুটি।

একসঙ্গে কাজ করার ব্যপারে শিশির বলেন, কোথাও কোনো ভুল হলে সেটা সুন্দর করে বুঝিয়ে দেন হাসান ইমাম ভাই। নির্মাতা রিয়াদ আহসান রনির সঙ্গেও এটাই আমার প্রথম কাজ। সব মিলিয়ে আমি বিজ্ঞাপনচিত্রটি নিয়ে খুব আশাবাদী।

সৈয়দ হাসান ইমাম বলেন, এই বিজ্ঞাপনচিত্রটিতে কাজ করে ভালো লেগেছে। রিয়াদ আহসান রনি ভালো কাজ করে। আশা করি, এটি সবার ভালো লাগবে।

প্রকৃতি বলেন, এটি আমার প্রথম বিজ্ঞাপনচিত্র। বিজ্ঞাপনের প্রতি একটা দুবর্লতা আগে থেকেই ছিল। তাই নতুন কাজটি করে আমি খুব এক্সসাইটেড। রনি ভাই অনেক গোছালো মানুষ। তার ইউনিটে কাজ করে আমার ভালো লেগেছে।

রিয়াদ আহসান রনি বলেন, সত্যিকার অর্থে কয়েক সেকেন্ডের মধ্যে একটি গল্প তুলে আনা সত্যি কঠিন। তারমধ্যে সমাজের মেসেজ থাকলে সেটা আরও কঠিন হয়ে পড়ে। আমাদের শিল্পী ও কলাকুশলীদের সহযোগিতায় গল্পের মাধ্যমে মেসেজনির্ভর একটি বিজ্ঞাপনচিত্র উপহার দেওয়ার চেষ্টা করছি।

মুভি মেকারের ব্যানারে নির্মিত এই বিজ্ঞাপনচিত্রে সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করছেন বরকত উল্লাহ পলাশ। সহকারি পরিচালক ছিলেন তন্ময় সাহা ও পলাশ, সম্পাদনায় লিওন রোজারিও, কালার গ্রেডিং রাশেদুজ্জামান সোহাগ, সাউন্ড ইঞ্জিনিয়ার রিপন নাথ, সি জি সোহেল ও সাজ্জাদ। বিজ্ঞাপনটির লাইন প্রডিউসার মাকসুদুল রহমান সোহেল। বিজ্ঞাপনটি খুব শিগগিরই দেশের সবকটি চ্যানেলে প্রচার শুরু হবে বলে পরিচালক জানান।

উল্লেখ্য, এরই মধ্যে রিয়াদ আহসান রনি একটি আসবাবপত্র কোম্পানীর বিজ্ঞাপনচিত্র ও মিস ওয়ার্ল্ড চ্যাম্পিয়ান জান্নাতুল ফেরদৌস ঐশীর পোর্টফলিও নির্মাণ করেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন