বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান টিপু

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২০ ১২:৩৪ পূর্বাহ্ণ

গভীর রাত। পাড়া-মহল্লার মানুষ তখন ঘুমে।রাজনৈতিক নেতাসহ সকল শ্রেণী পেশার মানুষ যখন করোনা ভাইরাসের আতংকে গৃহবন্দি। সেই সময় নিজে করোনাকে ভয় না পেয়ে জীবনের ঝুঁকি নিয়ে অসহায় মানুষের জন্য কাজ করছেন একেএম সালাহ্ উদ্দিন টিপু। তিনি শ্রমজীবিদের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে পৌঁছে দিচ্ছেন চাল,ডাল পেয়াজ, রৌশন ও লবনসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী।

সালাহ্ উদ্দিন টিপু লক্ষ্মীপুর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি।

শুক্রবার রাত সাড়ে ১১টা থেকে শুরু করে পৌরসভার ২,১৪,৫ ও ৭ নম্বর ওয়ার্ডে ১৯শ প্যাকেট খাবার সামগ্রী বিতরণ করেন। এছাড়াও চলতি পথে রিকশা ও পথচারীদেরকে ত্রাণ সামগ্রী প্রদান করেন।

ব্যতিক্রম এসব কার্যক্রমে সদর উপজেলার সকল শ্রেণি পেশার মানুষের হৃদয়ে স্থান করে নিচ্ছেন টিপু।

২ নম্বর ওয়ার্ডের এক স্থায়ীবাসিন্দা বলেন, চেয়ারম্যান টিপুর মত চেয়ারম্যান প্রথম দেখিছি। জেলার রাজনৈতিক নেতাকর্মীরা করোনার ভয়ে ঘর থেকে বের হচ্ছে না। সেখানে একজন উপজেলার চেয়ারম্যান রাতের আধাঁরে অসহায়দের ঘরে খাবার পৌঁছে দেয়া অবিশ্বাস ঘটনা।

জানতে চাইলে লক্ষ্মীপুর সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ্ উদ্দিন টিপু বলেন, আমি সব সময় মানুষের জন্য কাজ করতে ভালোবাসি। বর্তমানে সরকারের নির্দেশনায় দিনমজুররা ঘর থেকে বের হতে পারছেনা। তাই তাদেরকে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছি।আমি মনে করি এটা আমার দায়িত্ব।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন