বাজেটকে স্বাগত জানিয়ে যুবলীগের আনন্দ মিছিল

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৯ জুন, ২০২২ ১০:৪০ অপরাহ্ণ

আগামী ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী যুবলীগ।

বৃহস্পতিবার (৯ জুন) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউ সংলগ্ন এলাকায় আওয়ামী যুবলীগের উদ্যোগে এ আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিল ও সমাবেশের নেতৃত্ব দেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।
মিছিল ও সমাবেশে যুবলীগের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জানান।

সমাবেশে যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, দেশের ৫১তম বাজেট ইতিহাসের সবচেয়ে বড় বাজেট। করোনা পরবর্তী অর্থনৈতিক সংকট মোকাবিলা এবং বৈশ্বিক অর্থনৈতিক মন্দাবস্থা থেকে উত্তরণের লক্ষ্যে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এত বড় বাজেট দিয়ে বাংলাদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখছেন।

এ বাজেট মানবতার বাজেট, এ বাজেট মানুষের অধিকারের বাজেট, এ বাজেট মানুষের কল্যাণের বাজেট। এ বাজেটকে সামনে রেখে একটি কুচক্রী মহল মানুষের মনে বিভিন্ন ধরনের ভ্রান্তধারণা সৃষ্টি করার চেষ্টা করছেন।
কিন্তু মনে রাখবেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনার এই উন্নয়নমুখী বাজেট নিয়ে যদি বিএনপি-জামায়াত কুচক্রী মহলের লোকেরা কোনো ধরনের ষড়যন্ত্র করার চেষ্টা করে, অপপ্রচার করে তাহলে বাংলার যুবসমাজকে সঙ্গে নিয়ে শেখ হাসিনার পাশে থেকে সব ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দেবে যুবলীগ।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. হাবিবুর রহমান পবন, ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, তাজউদ্দিন আহমেদ, মো. আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, মো. জহির উদ্দিন খসরু, মশিউর রহমান চপল, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, উত্তরের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন