পাসপোর্ট অফিসের দুর্নীতি প্রকাশ করায় সাংবাদিক নাজমুলকে হুমকি

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৮ আগস্ট, ২০১৯ ৬:৫৩ অপরাহ্ণ

নাটোরের আঞ্চলিক পাসপোর্ট অফিসের দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশ করায় যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার নাজমুল হাসানকে মোবাইল ফোনে হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৭ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে পরপর দুটি নাম্বার থেকে ফোন করে হুমকি দেওয়া হয়।

এ সময় তাকে অকথ্য ভাষায় গালাগালসহ আর কখনো পাসপোর্ট অফিস নিয়ে সংবাদ না করতে হুঁশিয়ারি দেওয়া হয়। এরপর সংবাদ করলে দেখে নেওয়া হবে বলা হয়। এ ব্যাপারে নাজমুল হাসান নাটোর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

জিডি প্রসঙ্গে নাজমুল হাসান জানান, হুমকির বিষয়টি আইনশৃঙ্খলাবাহিনীকে জানাতে জিডি করেছি। পাসপোর্ট অফিসের দুর্নীতিবাজদের কেউ ভয় দেখাতে অন্য কাউকে দিয়ে হুমকি দেওয়াতে পারে। রিপোর্ট করতে গিয়ে পাসপোর্ট অফিসের উপ-সহকারী পরিচালক আলী আশরাফ, উচ্চমান সহকারী শরিফুল ইসলামও নানা হুমকি-ধমকিমূলক কথাবার্তা বলেছিল। অনিয়ম নিয়ে অনুসন্ধানী সংবাদ করতে গেলে হুমকি-ধমকি আসবেই। এটা মেনে নিয়েই কাজ করতে হয় আমাদের। 

জিডির বিষয়টি নিশ্চিত করে নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত জানান, সাংবাদিক নাজমুল হাসানকে হুমকির বিষয়টি গুরুত্ব দিয়ে অভিযুক্তদের আইডেন্টিফাই করার চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ২৬ আগস্ট নাটোর পাসপোর্ট আঞ্চলিক পাসপোর্ট অফিসে অনিয়ম নিয়ে যমুনা টেলিভিশনে নাজমুল হাসানের একটি রিপোর্ট প্রচারিত হয়।  

মতামতের জন্য সম্পাদক দায়ী নন