নৌকার বিদ্রোহী ও সমর্থকরা আগামীতে পদপদবী পাবেন না: আ.লীগ নেতা পিংকু

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১০ মার্চ, ২০২২ ১০:৪৮ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: বিগত স্থানীয় সরকার নির্বাচনে যারা দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হয়েছেন এবং বিদ্রোহী প্রার্থীকে সমর্থন করে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মার্কার বিরোধিতা করে নির্বাচনে অংশগ্রহন করেছেন, আগামীতে তারা দলীয় পদপদবীর আশা করিবেন না।তাদেরকে ১৯৭৫ সালে খন্দকার মোস্তাকের সাথে তুলনা করে মন্তব্য করেছেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু।

বৃহস্পতিবার (১০ মার্চ) বিকালে লক্ষ্মীপুর সদর উপজেলার ১৭ নং ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের কর্মীসভায় এমন মন্তব্য করেন তিনি।

এ সময় তিনি আরো বলেন নেত্রী নৌকা দিলে আপনি আওয়ামীলীগ আর নৌকা না দিলে আপনি বিদ্রোহী এমন আওয়ামীলীগের কর্মী দলে থাকার চেয়ে না থাকা উত্তম। তাই দলীয় সিদ্ধান্তমতো দলের প্রতি যাদের ত্যাগ তিতিক্ষা এবং আস্থা রয়েছে তাদেরকে আগামীতে দলীয় পদপদবী দিয়ে মূল্যায়ন করা হবে।

ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী
অঙ্গসংগঠনের আয়োজনে ভবানীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রধান অতিথির বক্তব্য এমন মন্তব্য করেন জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু।

ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বাবুলের সভাপতিত্বে ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক শাহ-আলমের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্যিক বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক হুমায়ুন কবির পাটোয়ারী,সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের আহ্বায়ক আবুল কাশেম চৌধুরী,ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আবদুল খালেক বাদল প্রমুখ।

কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক কর্মকান্ডকে গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন এবং আওয়ামীলীগের নতুন সদস্য গ্রহনের জন্য ফরম বিতরণ করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন