নোয়াখালীতে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১১ অক্টোবর, ২০২২ ১০:৪৬ পূর্বাহ্ণ

নোয়াখালীর সদর উপজেলায় কিশোরগ্যাং সদস্যদের ছুরিকাঘাতে মো. জোবায়ের (১৮) নামের এক কলেজছাত্র খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১০ অক্টোবর) রাত ৮টার দিকে পৌর শহরের ২ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে রাকিব ও পলাশ নামের কিশোরগ্যাংয়ের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহত মো. জোবায়ের বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলাউদ্দিন নগরের কাজী বাড়ির কামাল উদ্দিনের ছেলে। তিনি সোনাপুর আইডিয়াল পলিটেকনিকেল কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তারা নোয়াখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের চন্দ্রপুর মহল্লার মো. শাহজাহানের বাসায় ভাড়া থাকতেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনার খবর পেয়ে পুলিশ রাকিবসহ দুইজনকে আটক করেছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জড়িত অন্যদেরও আটকে পুলিশ মাঠে রয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করা হবে।

নিহতের পরিবার ও স্থানীয় বাসিন্দারা জানান, কিশোরগ্যাংয়ের সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে কলেজছাত্র জোবায়ের খুন হয়েছেন। এর আগে সোমবার সকাল স্থানীয় রাকিব ও পলাশের ছোট ভাইদের সঙ্গে জোবায়েরের কথা কাটা-কাটি হয়। এর জের ধরে সন্ধ্যার দিকে জোবায়েরের এক বন্ধু তাকে মোবাইলেফোন করে বাসা থেকে ডেকে নেয়।

এদিকে রাত পৌনে ৮টার দিকে কিশোরগ্যাংয়ের ৮ থেকে ১০ সদস্য জোবায়েরকে তাদের ভাড়া বাসার সামনে রাস্তায় ফেলে বেধড়ক মারধর ও ছুরিকাঘাত করে। এতে গুরুতর আহত জোবায়েরকে স্থানীয় লোকজন উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লায় মারা যায়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন