নোয়াখালীতে সবুজ বাংলাদেশ কলেজ কমিটির বর্ষপূর্তি

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৬ জানুয়ারি, ২০১৯ ৮:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: সবুজ বাংলাদেশের নোয়াখালী এটিআই কলেজ কমিটির বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কলেজ ক্যাম্পাসে বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু

নোয়াখালী জেলা কমিটির সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম, নোয়াখালী জেলা কমিটির সভাপতি রিয়াজ উদ্দিন রকি, সহ-সভাপতি তাজ উদ্দীন সম্রাট,বেগমগঞ্জ উপজেলা কমিটির সভাপতি হারুন রশিদ।

এসময় সাবেক কমিটির সদস্যদের ক্রেস্ট ও পুরস্কার প্রদান করা হয়। পরে ১ বছরের জন্য নতুন একটি কমিটি গঠন করা হয়।

এটিআই কলেজ কমিটির সভাপতি মোঃ সাব্বির আহম্মেদের সভাপতিত্বে আরোও উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক আকবর হোসেন, সদস্য রায়হান ও মোঃ ছাওবান।

সবুজ বাংলাদেশের কেন্দ্রিয় কমিটির সভাপতি মো. শাহিন আলম ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি নতুন কমিটি দেওয়া হয়। এতে তারিকুল ইসলাম তারেকে সভাপতি ও আইউব নবী রাজিবকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।

কমিটির অন্যারা হলেন  যুগ্ম-সাধারণ সম্পাদক এহতেশাম রাব্বী, সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাজ হোসেন, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক ফাহিম উদ্দিন, অর্থ সম্পাদক ইয়াকুব আলী, প্রচারও যোগাযোগ সম্পাদক ইমরান হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক আল-আমিন রাসেল, পরিবেশন বিষয়ক সম্পাদক হাসিবুল রাজন, নারী ও শিশু সম্পাদক সানজিদা সুলতানা (আরজু), স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নাইমুল ইসলাম নোবেল, অনুষ্ঠান ও সংস্কৃতি সম্পাদক মাজহারুল ইসলাম (সৌরভ), দপ্তর সম্পাদক জাফর আলী সাহিত্য ও পাঠচক্র সম্পাদক মোঃ হাবিব, পরিকল্পনা সম্পাদক ইমাম হোসেন শিশির আইন বিষয়ক সম্পাদক গোলাম মাওলা (মোর্শেদ), দুর্যোগ ও ত্রাণ সম্পাদক সুকান্ত দাস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক আল আমিন (রাসেল), নির্বাহী সদস্য সৌরভ দাস নির্বাহী সদস্য রাশেদুল ইসলাম রাশেদ, নির্বাহী সদস্য শামীম হোসেন, সদস্য মোঃ শরীফ পরিশেষ পরিবেশ এবং কৃষির উন্নয়নে কাজ করার জন্য সকল সদস্যকে আহবান করেন কেন্দ্রীয় সম্পাদক সহ সকল অতিথিরা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন