জনবিচ্ছিন্ন বিএনপিতে কর্মী ধরে রাখতে এ্যানিরা গরম বক্তৃতা দেয় : এমপি নয়ন

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১০ মার্চ, ২০২২ ১১:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন বলেছেন, বিএনপিতে অস্ত্র ও দুর্নীতাবাজ নেতাদের আধিক্য ছিল। তারা জনপ্রতিনিধির নামে নিজেদের আখের গোছাতে ব্যস্ত ছিল। এজন্য জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। ১৩ বছর তারা ক্ষমতার বাইরে। এখন কর্মীদের ধরে রাখতে এ্যানিরা (কেন্দ্রীয় বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি) গরম বক্তৃতা দেয়। তারা মনে করে বিএনপির জন্য মান্দারী ব্রিজ পর্যন্ত ক্ষমতা চলে এসেছে। কিন্তু তারা জানেনা, গরম বক্তৃতা দিয়ে ক্ষমতায় আসা যায় না। গরম বক্তৃতা নয়, শান্তির ভাষায় কথা বলুন।

বৃহস্পতিবার (১০ মার্চ) রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইউনিয়নের জব্বার মাস্টার হাট এলাকায় এ সভার আয়োজন করা হয়। এমপি নয়ন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি আরও বলেন, বিএনপি বলছে, নির্বাচন কমিশন নিয়ে তাদের আগ্রহ নেই, তারা এ কমিশন মানেও না। প্রকৃতপক্ষে বিএনপির প্রতি দেশের জনগণের কোন আগ্রহ নেই। তারা এখন জনবিচ্ছিন্ন রাজনৈতিক দল। তারা এখন হতাশাগ্রস্ত দলে পরিণত হয়েছে। এজন্য তারা নির্বাচনে অংশ নিতে ভয় পাচ্ছে। এখন তারা ষড়যন্ত্র-চক্রান্ত, সন্ত্রাস ও নৈরাজ্যের মাধ্যমে ক্ষমতায় আসতে চায়।

শাকচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তাজুর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, জেলা আওয়ামী লীগ নেতা সালাহ উদ্দিন ভূঁইয়া, জাকির হোসেন ভূঁইয়া আজাদ, সৈয়দ সাইফুল হাসান পলাশ, সদর উপজেলা (পশ্চিম) যুবলীগের আহবায়ক তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন