ছাত্রীর মৃত্যুতে রামগতিতে মাদ্রাসা শিক্ষকদের শোক র‌্যালি

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৩ ডিসেম্বর, ২০১৭ ৫:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, মোহনানিউজ : ‘নিরাপদ সড়ক চাই, প্রশিক্ষিত ড্রাইভার চাই’ এই শ্লোগান নিয়ে লক্ষ্মীপুরের রামগতিতে মাদ্রাসা ছাত্রী সাবরিনা আক্তারের মৃত্যুতে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা শোক র‌্যালি করেছে। বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে রামগতি রব্বানিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসার উদ্যোগে এ র‌্যালির আয়োজন করা হয়।
নিহত সাবরিনা ওই মাদ্রাসার ৪র্থ শ্রেণির ছাত্রী ও বড়খেরী গ্রামের মাইন উদ্দিনের মেয়ে।
এরআগে মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে পরীক্ষা শেষে বাড়ির যাওয়ার পথে রামগতি-সোনাপুর সড়কে ব্যাটারি চালিত অটোরিকশা থেকে পড়ে যায় সাবরিনা আক্তার। এসময় বিপরীত দিক থেকে আসা লেগুনার সাথে ধাক্কা লেগে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে বড়খেরী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, মাদ্রাসার অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন, আরবি শিক্ষক ওসমান গণি, শিক্ষক ইউনুছ শিকদার ও পিংকু দাস প্রমুখ।
এসময় বক্তারা বলেন, অপ্রশিক্ষিত ও অযোগ্য চালক দিয়ে গাড়ি চালানোর কারণেই সড়ক দূর্ঘটনা ঘটে। যার পরিণতি মানুষকে প্রাণ দিতে হয়। প্রশিক্ষিত ও যোগ্য লোককে চালক হিসেবে নিয়োগ দিতে হবে। সড়ক দূর্ঘটনায় সাবরিনার মত আর কারো জীবন আমরা হারাতে চাই না।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন