চিরনিদ্রায় শায়িত হলেন সাংবাদিক কাজল কায়েস’র বাবা

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ১৫ অক্টোবর, ২০১৮ ১১:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি :

কালের কন্ঠ ও বেসরকারি টেলিভিশন চ্যানেল নাইন’র লক্ষ্মীপুর প্রতিনিধি কাজল কায়েস’র বাবা মোহাম্মদ লালমিয়া বেপারীর (৮০) দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (১৫ অক্টোবর) দুপুরে রায়পুর পৌরসভার উত্তর দেনায়েতপুর এলাকার নিজ বাড়িতে নামাজের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে শায়িত করা হয়। এরআগে একইদিন ভোর সাড়ে ৫ টার দিকে নিজ বাড়িতেই তিনি ইন্তেকাল করেন।

জানা গেছে, বার্ধক্য জনিত কারণে দীর্ঘদিন তিনি লক্ষ্মীপুরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকার বক্ষব্যাধি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাঁকে শনিবার (১৩ অক্টোবর) রাতে রায়পুরের বাড়িতে নিয়ে আসা হয়। পরে নিজ বাড়িতেই তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানাযায় অংশ নেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ নোমান, রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলতাফ উদ্দিন হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ, সাবেক মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাকী বিল্লাহ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল আলম মিঠু, রায়পুর বণিক সমিতির সভাপতি সফিক পাঠান, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, জেলা আওয়ামী লীগ নেতা রাসেল মাহমুদ মান্না, নজরুল ইসলাম ভুলু, জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ, সাবেক ছাত্রলীগ নেতা রাকিব হোসেন লোটাস, আমজাদ হোসেন আজিম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আজিজ জনি।

এদিকে তাঁর মৃত্যুতে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল (এমপি), কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া ও জেলা  সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ শোক প্রকাশ করেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন