গাঁজাসহ দুই ব্যবসায়ী র‍্যাবের হাতে ধরা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৭ জানুয়ারি, ২০২১ ১১:০৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালীতে দুই কেজি গাঁজাসহ দ্বীন ইসলাম ও এছহাক নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় নোয়াখালীর সুধারাম থানাধীন দত্তের হাটের তিনকোনা পুকুর পাড় এলাকা থেকে র‍্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের অভিযানিক দল তাদেরকে গ্রেপ্তার করে। মাদক দ্রব্য আইনে এজাহার দায়ের করে তাদেরকে সুধারাম থানায় হস্তান্তর করেছে র‍্যাব।

দ্বীন ইসলাম মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন ইমামপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইমামপুর গ্রামের ইউনুছ মোল্লার ছেলে ও এছহাক কুমিল্লা জেলার কুমিল্লা সদর দক্ষিণ থানাধীন পূর্ব জোকারণ ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের মথুরাপুর গ্রামের ইউছুফ হোসেনের ছেলে।

বুধবার রাত ৯ টার দিকে র‍্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ সই করা সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, মাদকের করাল গ্রাস থেকে দেশ ও যুব সমাজকে বাঁচাতে র‍্যাব নিয়মিত সাড়াশি অভিযান পরিচালনা করে আসছে। এর ধারাবাহিকতায় অভিযান চালিয়ে নোয়াখালীর সুধারাম থানাধীন দত্তের হাটের তিনকোনা পুকুর এলাকার মদিনা ফার্নিচারের সামন থেকে দ্বীন ইসলাম ও এছহাককে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। দুইজনই পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছে। জব্দকৃত গাঁজা কুমিল্লা থেকে এনে বিক্রয়ের জন্য ঘটনাস্থলে অবস্থান করছিলো বলে র‍্যাবের কাছে তারা স্বীকার করে।

র‍্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. আবু ছালেহ জানান, প্রতিষ্ঠাকালীন থেকেই সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার ও আইন-শৃঙ্খলার সার্বিক উন্নয়নে র‍্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে র‍্যাবের ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন