২৪ ঘন্টায় নোয়াখালীতে ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৫৯

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৭ মে, ২০২০ ১:৩৪ অপরাহ্ণ

মোহনানিউজ ডেস্ক: নোয়াখালীতে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ১০ জনের।

এছাড়া নতুন করে একদিনে আরও ৫৯ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪২৭ জন।

বুধবার (২৭ মে) দুপুর ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান।

তিনি জানান, গত ২৪, ২৫ ও ২৬ মে তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আব্দুল মালেক উকিল মেডিক্যাল কলেজে এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ল্যাবে পাঠানো হয়। পরে ২৬ মে রাতে তাদের রিপোর্ট এলে তাতে তাদের করোনা পজিটিভ আসে। আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ২৪ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে স্থাপিত অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৩৫৯ জন নিজ নিজ বাড়িতে চিকিৎসা সেবা নিচ্ছেন। বয়স্ক এক ব্যক্তিকে চিকিৎসার জন্য ঢাকার এক হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বর্তমানে সুস্থ রয়েছেন। ৩৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন । ১০ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

তিনি আরও জানান, শনাক্ত হওয়া প্রায় সবাই জ্বর ও কাশিতে ভুগছিল। এমন খবরের ভিত্তিতে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। সে নমুনায় তাদের করোনা পজিটিভ আসে। নোয়াখালীতে করোনা ভাইরাসের সংক্রমণ হার বেড়ে যাওয়ায় জেলা জুড়ে দ্বিতীয় দফায় লকডাউন চলছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন