গণিতে অকৃতকার্য: রামগঞ্জে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৭ মে, ২০১৯ ১১:৩৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: দাখিল পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় লক্ষ্মীপুরের রামগঞ্জে সুমাইয়া আক্তার (১৭) নামে এক ছাত্রী আত্মহত্যা করেছে। মাদ্রাসায় ঝুলানো ফলাফল লিস্টে নাম না দেখতে পেয়ে অভিমান করেই সে আত্মহত্যা করছে বলে জানায় পুলিশ।

সোমবার (৬ মে) সন্ধ্যায় রামগঞ্জ পৌরসভার টামটা এলাকায় রেহান উদ্দিন মুন্সি বাড়িতে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে সুমাইয়া আত্মহত্যা করে। সে ওই বাড়ির আমিন উল্যাহ সরকারের মেয়ে।

জানা গেছে, সুমাইয়া রামগঞ্জ রাব্বানিয়া কামিল মাদ্রাসায় থেকে দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করে। কিন্তু গণিতে অকৃতকার্য হওয়ায় মাদ্রাসায় ঝুলানো ফলাফল লিস্টে তার নাম আসেনি। এতে অভিমান করেই সে আত্মহত্যা করে।

পরিবারের বরাত দিয়ে ওয়ার্ড কাউন্সিলর আরিফ হোসেন জানান, মেয়েটি গণিতে অকৃতকার্য হয়েছে। এতে অভিমান করেই সে আত্মহত্যা করেছে। পরে পুলিশের সঙ্গে যোগাযোগ করে মরদেহ দাফনের ব্যবস্থা করা হয়েছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। মেয়েটি আত্মহত্যা করেছে বলে পরিবারের লোকজন নিশ্চিত বলে জানিয়েছে। তাই ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন