খুলনার উদয়ন ডায়াগনস্টিকের মালিকসহ আটক ১৩

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩০ অক্টোবর, ২০১৭ ১১:০৫ পূর্বাহ্ণ

বিভিন্ন বেসরকারি ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও ওষুধ দোকানির দালালদের হাতে জিম্মি হয়ে পড়েছে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীরা। এর মধ্যে হাসপাতালের বহিঃবিভাগের নিয়ন্ত্রণ বেসরকারি ডায়াগনস্টিক সেন্টার ও জরুরি বিভাগের নিয়ন্ত্রণ ওষুধ দোকানির দালালদের হাতে।

এ রকম অভিযোগের ভিত্তিতে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) ও ডিবি পুলিশের দু’টি টিম রোববার (২৯ অক্টোবর) দুপুর থেকে বিকেল পর্যন্ত অভিযান পরিচালনা করে।

অভিযানে খুমেক হাসপাতালের সামনে অবস্থিত উদয়ন ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টারের মালিক এস এম সৈয়দ হোসেনসহ ১৩ জন আটক করা হয়। আটকদের মধ্যে ফার্মেসি মালিকও রয়েছেন।

আটক অন্যরা হলেন- আব্দুল আলীম, সোহেল, আরিফুল ইসলাম, হুমায়ুন কবির, তাপস রানা, মুরাদ খান, শামীম হোসের বুলু, ফরিদ শিকদার, আবুল কালাম, জিল্লাল মোল্লা, নাজিম উদ্দিন মোল্লা ও উজ্বল দাস।

এ ব্যাপারে গোয়েন্দা বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার (এডিসি) এস এম কামরুল ইসলাম বলেন, খুলনার গ্রামগঞ্জ থেকে চিকিৎসা নিতে আসা অসহায় রোগীরা দালালদের খপ্পরে পড়ে চিকিৎসার নামে প্রতারিত হচ্ছেন। এসব অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন