করোনা মৃত লাশ দাফন করলো সবুজ বাংলাদেশ ও ইনাফা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৮ মে, ২০২০ ১:২৮ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানার চরশাহী ইউনিয়নের রামপুর গ্রামের বাসিন্দা মোঃ মোস্তাফিজুর রহমান অসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা উপজেলা খাদ্য অফিসার হিসেবে নোয়াখালীতে সদর থেকে চাকরিতে অবসহর গ্রহণ করেন।

দেশব্যাপি মহামারী করোনাতে মোস্তাফিজুর রহমান আক্রান্ত হয়ে দীর্ঘদিন ঢাকা মৈত্রি হসপিটালে ছিলেন, রবিবার ( ১৭ মে) সকাল দশটায় মারা যান।

ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক আশিকুর রহমানের তদারকিতে করোনা আক্রান্ত মৃত লাশ দাফন এবং সৎকার টিম সবুজ বাংলাদেশ  ও ইনাফা পরিচালনায় ইসলামী ফাউন্ডেশনের তত্তাবধায়নে দাফন কাজ সম্পূর্ণ হয় রাত ৯টা ওনার নিজ বাড়িতে। দাফন কাজের ছয়জন সদস্যের মাধ্যমে পুরোও কাজ সম্পূর্ণ করেন সেচ্ছাসেবক টিমটি।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জন, সদর উপজেলা কর্মকর্তা এবং ইসলামী ফাউন্ডেশন সবুজ বাংলাদেশ এবং ইনাফা কে ধন্যবাদ জানান মহৎ কাজটি সম্পূর্ণ করার জন্য।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং জেলা আওয়ামীলীগের সদস্য মোহাম্মদ মনিরুজ্জামান পাটওয়ারী সেচ্ছাসেবকদের নিরাপত্তা সামগ্রী দিয়ে সহযোগীতা করেন। এবং সার্বিক সকল বিষয়ে কাজ করেন।

দাফন কাজ সম্পূর্ণ করতে ছয়জনের টিমে ছিলেন সবুজ বাংলাদেশ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু, সদস্য আরাফাত রহমান অমি, নজরুল ইসলাম জুয়েল। ইত্তিহাদুন নাস ফাউন্ডেশন ইনাফা সভাপতি জালাল উদ্দীন রুমি, সাধারণ সম্পাদক ইয়াছিন আহম্মদ, সদস্য সজিব হোসেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন