কমলনগরে চিকিৎসকরা পেল যুবলীগ নেতা অনুর সুরক্ষা সামগ্রী

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২ আগস্ট, ২০২০ ২:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। ঢাকা মহানগর উওর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তাসভীরুল হক অনু উদ্যোগে এসব বিতরণ করা হয়।

রোববার (২ আগষ্ট) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আমিনুল হক মঞ্জুর কাছে সুরক্ষা সামগ্রী হস্তান্তর করে হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ ওমর ফারুক সাগর, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাইন উদ্দিন মাইন, সাবেক আহবায়ক মোঃ রাকিব হোসেন সোহেল, সাবেক যুগ্ম-আহবায়ক আসাদ বিন হাবিব, তানজুর রহমান রুবেল, হারুনুর রশিদ চৌধুরী, ছাত্রলীগ নেতা মোঃ রাকিব হোসেন লোটাস, বাহার হোসেন, রনি চৌধুরী ও সেচ্ছাসেবকলীগ নেতা মোহাম্মদ মাহফুজুর রহমান প্রমুখ।

সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল এন ৯৫ মাস্ক, হ্যান্ড গ্লাভস, এপ্রোণ, পিপিই স্যুট, হ্যান্ড স্যানিটাইজার, জীবাণূ প্রতিরোধী চশমা।

উল্লেখ্য, তাসভীরুল হক অনু লক্ষ্মীপুরের রামগতি উপজেলার বাসিন্দা। তিনি মহামারী করোনা সংকটে রামগতি ও কমলনগর উপজেলার কয়েক হাজার কর্মহীন মানুষের মাঝে অর্থ, খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন