অপ্রত্যাশিত সংবাদ!

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ১ নভেম্বর, ২০১৭ ৬:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় মামলা করা হয়েছে। বুধবার (১ নভেম্বর) বিকেলে গৃহবধূর ছেলে সদর থানায় দুইজনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২ জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করে।

এরআগে সকালে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ইউসুফ ও দেলোয়ার হোসেন নামের দুই যুবককে আটক করে। পরে তাদেরকে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখানো হয়। ইউসুফ উপজেলার তেওয়ারীগঞ্জের হোসেনপুর গ্রামের মৃত হাফিজ উল্যার ছেলে ও দেলোয়ার একই গ্রামের মৃত হানিফের ছেলে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে সদর উপজেলার তেওয়ারীগঞ্জে ধর্ষণের ঘটনা ঘটে। ওই ক্ষতিগ্রস্থ গৃহবধূকে সদর হাসপাতালের গাইনী বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার স্বামী ঢাকায় গ্যাস সিলিন্ডারের ব্যবসা করেন। তিনি ৪ ছেলে ও এক মেয়ের জননী।

মামলা সূত্র ও পুলিশ জানায়, দীর্ঘদিন থেকে ইউসুফের পরিবারের সাথে ক্ষতিগ্রস্থ ওই নারীর ভাইদের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গত বৃহস্পতিবার তাদের দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এনিয়ে ইউসুফ তার সহযোগী দেলোয়ার ও অজ্ঞাত দুই যুবককে নিয়ে মঙ্গলবার গভীর রাতে ঘরে ঢুকে ওই নারীকে একা পেয়ে মারধর ও ধর্ষণ করে। পরে তিনি কৌশলে ঘর থেকে বের হয়ে অন্য বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। ঘটনাটি জানতে পেরে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ার হোসেন বলেন, অসুস্থ্য নারীকে গাইনি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার শরীরে আঘাতের চিহ্ন ও ধর্ষণের আলামত পাওয়া গেছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, ধর্ষণের ঘটনায় মামলা করা হয়েছে। আটক ইউসুফ ও দেলোয়ারকে গ্রেফতার দেখানো হয়েছে। অন্যদের গ্রেফতার করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন