অপরাজনীতি ছেড়ে মূলধারায় ফিরে আসুন : কাদের মির্জা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২১ মে, ২০২১ ১১:৪৮ পূর্বাহ্ণ

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমি সকলের কাছে বিনীত আহবান জানাবো, আপনারা যারা অপরাজনীতির সাথে জড়িত, অনুরোধ করছি দলের মূলধারার সাথে ফিরে এসে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করি। বাংলাদেশ আওয়ামী লীগকে যেনো বিপুল ভোটে জয় লাভ করাতে পারি সেই লক্ষ্যে কাজ করি। বৃহস্পতিবার (২০ মে) রাত ৯টায় নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে এ কথা বলেন তিনি।

আবদুল কাদের মির্জা বলেন, আমাদের প্রাণের এ কোম্পানীগঞ্জ ও প্রিয় কোম্পানীগঞ্জে অস্ত্রের ঝনঝনানি চলছে। আজকে অপরাজনীতির কারণে সাধারণ মানুষ শঙ্কা নিয়ে দিনাতিপাত করছে। এ অবস্থার অবসান ঘটাতে হবে।

তিনি বলেন, আজকে অপরাজনীতির হোতারা আমি, আমার পরিবার ও আমার কর্মীদের নিয়ে ভিডিও ক্লিপের মাধ্যমে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এ অবস্থায় আমি চুপ করে বসে থাকতে পারি না। যে ছবি দিয়ে অপপ্রচার চালানো হচ্ছে সেটা কেউ আমার কর্মী নয়। এই ছবির মাধ্যমে আমার কর্মীদের হেয় প্রতিপন্ন করা হয়েছে।

প্রশাসনের উদ্দেশ্যে কাদের মির্জা বলেন, সুষ্ঠু ভাবে তদন্ত করুন। মিথ্যার পিছনে ঘুরবেন না। সুষ্ঠু তদন্তে যদি আমার কোনো নেতাকর্মী দোষী প্রমাণিত হয় তাহলে আমি মাথা পেতে নিবো। আপনারা সাদাকে সাদা বলুন, কালো কে কালো বলুন। এটা আপনাদের নৈতিক দায়িত্ব।

প্রসঙ্গত, আবদুল কাদের মির্জা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই। গত ডিসেম্বরে ওই পৌরসভায় দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হন তিনি। নির্বাচনের আগে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন কাদের মির্জা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন