রামগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে জনগণের সাড়া পেয়ে এগিয়ে যাচ্ছে ইমতিয়াজ আরাফাত

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৯ মে, ২০২৪ ৬:০৬ পূর্বাহ্ণ

রামগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে জনগণের সাড়া পেয়ে এগিয়ে যাচ্ছে ইমতিয়াজ আরাফাত

রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ইমতিয়াজ আরাফাত নির্বাচনীয় গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করে যাচ্ছেন। এতে তিনি ভোটারদের ব্যাপক সাড়া পেয়েছেন। তার প্রতীক আনারস। জনগণকে সাথে নিয়ে বিজয়ের মালা নিয়ে ঘরে ফিরবেন বলে তার প্রত্যাশা।

 

ইমতিয়াজ আরাফাত জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ শাহজাহানের ছেলে।

 

সরোজমিনে ঘুরে দেখা গেছে, প্রতিদিন তিনি গনসংযোগ করছেন। এতে স্থানীয় ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা যাচ্ছে। তাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন এমনটা প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটাররা। রামগঞ্জের উন্নয়ন ও অগ্রগতির জন্য জনগণ তাকে চেয়ারম্যান নির্বাচিত করতে প্রচেষ্টা করছেন। পারিবারিকভাবে আওয়ামী লীগ পরিবারের ও বীর মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে তিনি স্মার্ট বাংলাদেশ গড়তে রামগঞ্জে ব্যাপক ভুমিক রাখবেন বলে সাধারণ মানুষ বিশ্বাস।

 

জানতে চাইলে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আরাফাত বলেন, আমার বাবা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শাহজাহান লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান। তিনি জেলা পরিষদের অর্থায়নে রামগঞ্জে মসজিদ, মাদ্রাসাসহ সামাজিক ও রাজনৈতিক অঙ্গনে ব্যাপক ভুমিকা রেখেছেন। দীর্ঘদিন রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দায়িত্বে থেকে নেতাকর্মীদেরকে সুসংগঠিত করেছেন। আমি এ পরিবারের সন্তান হিসেবে জনগণ আমাকে তাদের পছন্দের প্রার্থী হিসেবে ভোট দিয়ে রামগঞ্জ উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে সহযোগীতা করবেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন