হাতিয়ায় হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১১ জুলাই, ২০২০ ৩:৪১ অপরাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর হাতিয়া উপজেলার সোনাদিয়া ইউনিয়নের ফরিদ উদ্দিন হত্যা মামলার প্রধান আসামী সহ ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, মাহবুবুল ইসলাম রিদন (৩৮), আবুল কালাম (৫৪), কামাল উদ্দিন (৫০) , আবুল বাশার (৩৭)।

শুক্রবার বিকেলে হাতিয়া থানা পুলিশ পাশ্ববর্তী চরজব্বার থানা এলাকায় অভিযান চালিয়ে রিদন ও আবুল কালামকে এবং হাতিয়ার সোনাদিয়া ইউনিয়ন থেকে কামাল উদ্দিন ও আবুল বাশারকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নবনীতা গুহ’র আদালতে হাজির করলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। এর আগে এ হত্যা মামলায় রিদনের স্ত্রী শিল্পি (২৮)কে আটক করে কারাগারে প্রেরণ করে পুলিশ।

জানা যায়, সোনাদিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে নিহত ফরিদ উদ্দিনের সাথে রিদনের স্ত্রী শিল্পির পরকিয়া সর্ম্পক আছে জানতে পেরে রিদন গত ২৬ মে ফরিদ উদ্দিনকে কৌশলে তার নিজ বসত ঘরে এনে অপর সঙ্গীদের নিয়ে  শ্বাসরোধ করে হত্যা করে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানান, ব্যবসায়ী ফরিদ উদ্দিন হত্যা মামলায় আত্মগোপনে থাকা ২ আসামিকে চর জব্বার থানা এলাকা থেকে অপর দুইজনকে হাতিয়ার সোনাদিয়া থেকে গ্রেফতার করা হয়।এ মামলার পাঁচ আসামীকেই গ্রেফতার করা হয়েছে এবং তারা আদালতে স্বীকরোক্তিমুলক জবানবন্দী দিয়েছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন